Home বিনোদন ফের বড়পর্দায় একসঙ্গে দেখা যাবে মিঠুন চক্রবর্তী ও দেবশ্রীক, ছবি পরিচালনায় তরুণ পরিচালক পথিকৃৎ

ফের বড়পর্দায় একসঙ্গে দেখা যাবে মিঠুন চক্রবর্তী ও দেবশ্রীক, ছবি পরিচালনায় তরুণ পরিচালক পথিকৃৎ

ফের বড়পর্দায় একসঙ্গে দেখা যাবে মিঠুন চক্রবর্তী ও দেবশ্রীক, ছবি পরিচালনায় তরুণ পরিচালক পথিকৃৎ

[ad_1]

প্রায় ১৬ বছর পর রূপলি পর্দায় স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে মিঠুন চক্রবর্তী ও দেবশ্রী রায়কে। ছবির নাম ‘শাস্ত্রী’। এটি পরিচালনা করবেন পথিকৃৎ বসু।

৯০ এর দশকে ‘ত্রয়ী’ ছবিতে দেবশ্রী- মিঠুন যথেষ্ট জনপ্রিয় হয়েছিল। দেবশ্রী ও মিঠুনকে একসঙ্গে শেষবার পর্দায় দেখা গেছিল ‘শুকনো লঙ্কা’ ছবিতে। ১৬ বছর আগে তৈরি ‘টাইগার’ ছবিতে তারা পরস্পরের বিপরীতে কাজ করেছিলেন।

‘শাস্ত্রী’ ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন অভিনেতা সোহম চক্রবর্তী। প্রসঙ্গত এর আগে দেবের ছবি ‘প্রজাপতি’তে মিঠুন-দেব জুটি যথেষ্ট জনপ্রিয় হয়েছিল। দেবের মত সোহম প্রযোজিত এই ছবিতেও তিনি অভিনয় করবেন। সোহম ছাড়াও খরাজ মুখোপাধ্যায় রজতাভ দত্তকেও দেখা যাবে এই ছবিতে।

পড়ুন: অনুষ্কা শর্মা এত চেষ্টার পরেও ব্যর্থ হলেন কেন? কী ঘটল অভিনেত্রীর সাথে?

শাস্ত্রী’ ছবিতে মিঠুন-দেবশ্রীকে এক দম্পতির চরিত্রে দেখা যাবে। ছবিতে মিঠুনের চরিত্রের নাম হবে পরিমল সান্যাল। ছবিতে মিঠুনের দুটি অধ্যায়কে তুলে ধরা হবে। পর্দায় তাঁর স্ত্রী সরলার চরিত্রে দেখা যাবে দেবশ্রীকে।

প্রসঙ্গত, দেবশ্রী এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন তার আগামী ওয়েব সিরিজ ‘কেমিস্ট্রি মাসি’ নিয়ে। অন্যদিকে বাংলা ইন্ডাস্ট্রিতে অনেকদিন পর নিয়মিত কাজ করছেন মিঠুন। শীঘ্রই পরিচালক সুমন ঘোষ এর ‘কাবুলিওয়ালা’ ছবিতে নাম ভূমিকায় তাকে দেখা যায়।

পুজোর পরেই মিঠুন-দেবশ্রীর নতুন ছবির লুক সেটের কাজ হবে বলে জানা গেছে। শোনা যাচ্ছে জানুয়ারি মাসে শুরু হবে তরুণ পরিচালক পথিকৃৎ এর এই ছবির শুটিং।

ছবি- ইন্সটাগ্রাম

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here