Home বিনোদন ফের বলিউডে দক্ষিণী অভিনেত্রী নয়নতারা-র চমক, কী জানালেন সঞ্জয় লীলা বনশালি?

ফের বলিউডে দক্ষিণী অভিনেত্রী নয়নতারা-র চমক, কী জানালেন সঞ্জয় লীলা বনশালি?

ফের বলিউডে দক্ষিণী অভিনেত্রী নয়নতারা-র চমক, কী জানালেন সঞ্জয় লীলা বনশালি?

[ad_1]

সঞ্জয় লীলা বনশালি মানেই নতুন কোনও চমক। বরাবরই দর্শকদের জন্য নয়া নয়া চমক নিয়ে হাজির হন চলচ্চিত্র পরিচালক। ‘বাজিরাও মস্তানি’, ‘পদ্মাবত’ থেকে ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ একাধিক পিরিয়ড ড্রামা উপহার দিয়েছেন বনশালি। 

বলিপাড়ার অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে, একটি নতুন প্রোজেক্ট শুরু করতে চলেছেন বনশালি। সম্প্রতি সেই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রের জন্য দক্ষিণী অভিনেত্রী নয়নতারার সঙ্গে বেশ অনেকদূর কথাবার্তা এগিয়েছে।

বেশ কিছু দিন ধরেই বলিউডের বাতাসে ভেসে বেড়াচ্ছিল একটি খবর। পরিচালক সঞ্জয় লীলা বনশালির সব ছবিই তাঁর ভাষায় স্বপ্নের প্রোজেক্ট হয়। খবর ভাসছিল সেই রকমই একটি স্বপ্নের প্রোজেক্ট ‘বৈজু বাওরা’ নিয়ে। শোনা যাচ্ছিল যে, দীপিকা পাড়ুকোনের সঙ্গে এই ছবিতে থাকতে পারেন রণবীর। কিন্তু তারপরে বনশালি এই ছবির জন্য দীপিকার জায়গায় অন্য মুখ নির্বাচন করেন।

পড়ুন: প্রকাশ্যে এল ‘কুরবান’ এর ট্রেলার, ছবিটি কবে মুক্তি পাবে?

পাঁচের দশকের প্রেক্ষাপটে না কি এই সিনেমা তৈরি করছেন বনশালি। আর তাতে রয়েছেন রণবীর সিং ও আলিয়া ভাট। আরও একজন বলিষ্ঠ মহিলার চরিত্র প্রয়োজন ছিল। সেই প্রস্তাবই না কি নয়নতারাকে দিয়েছেন বনশালি। নয়নতারার বেশ পছন্দ হয়েছে তাঁর চরিত্রটি। বাকি বিষয় ঠিকঠাক এগোলে এটিই বলিউডে নয়নতারার দ্বিতীয় ছবি হতে চলেছে।

১৯৫২ সালে মুক্তিপ্রাপ্ত মীনা কুমারীর ক্লাসিক ছবি বাইজু বাওরার রিমেক বানানোর পরিকল্পনা করছেন সঞ্জয় লীলা বনশালি।

ছবি- ইন্সটাগ্রাম

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here