Home বিনোদন ফের সমস্যার মুখে শাহরুখ অভিনীত ‘জওয়ান’, বাংলাদেশের প্রেক্ষাগৃহে কেন বন্ধ করা হল ছবিটি? 

ফের সমস্যার মুখে শাহরুখ অভিনীত ‘জওয়ান’, বাংলাদেশের প্রেক্ষাগৃহে কেন বন্ধ করা হল ছবিটি? 

ফের সমস্যার মুখে শাহরুখ অভিনীত ‘জওয়ান’, বাংলাদেশের প্রেক্ষাগৃহে কেন বন্ধ করা হল ছবিটি? 

[ad_1]

পুরো বিশ্ব জুড়ে মুক্তি পেয়েছিল শাহরুখ খানের বহু প্রতীক্ষিত ছবি ‘জওয়ান’। এই প্রথম একইদিনে ভারতে ও বাংলাদেশে একসঙ্গে মুক্তি পাওয়ার কথা ছিল কোনও বলিউডের ছবির। কিন্তু বিভিন্ন সমস্যার কারণে থমকে গেছিল বাংলাদেশে জওয়ানের রিলিজ। সেন্সর না পাওয়ায় বাংলাদেশে ‘জওয়ান’ মুক্তিতে তৈরি হয়েছিল অনিশ্চয়তা।

তবে সব সমস্যার জটিলতা কাটিয়ে বাংলাদেশে ‘জওয়ান’ মুক্তি পেলেও ফের নতুন জটিলতার সৃষ্টি হয়েছে। বলিউড বাদশা শাহরুখ খানের ‘জওয়ান’ সিনেমাটি বাংলাদেশে মুক্তির প্রথমদিন থেকে খুব ভালো ব্যবসা করেছে। কিন্তু এই ছবিটি মঙ্গলবার থেকে বাংলাদেশের হলগুলোতে সাময়িকভাবে বন্ধ থাকবে এমনটাই সূত্রের খবর।

আমদানির ভিত্তিতে সিনেমাটি মুক্তির অনুমতি দিয়েছিল তথ্য মন্ত্রণালয়। সিনেমাটি বাংলাদেশে আমদানি করেছে অ্যাকশন কাট এন্টারটেনমেন্ট ও রংধনু গ্রুপ।  প্রায় ২ মাস সফলভাবে চলার পর ছবিটি মঙ্গলবার থেকে সাময়িকভাবে বাংলাদেশের হলগুলোতে বন্ধ থাকবে বলে জানিয়েছে  আমদানিকারক প্রতিষ্ঠান ও স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।

তারা জানান, সিনেমা আমদানি নীতি অনুযায়ী যে কোনও উৎসবে হিন্দি সিনেমা প্রদর্শন বন্ধ রাখতে হবে। উৎসবের মরসুমের জন্যই ‘জওয়ান’ সিনেমার শো বন্ধ থাকবে।

চলতি বছরের ৭ সেপ্টেম্বর বিশ্বব্যাপী একযোগে মুক্তি পায় ‘জওয়ান’। শাহরুখ খান অভিনীত এই সিনেমাটি পরিচালনা করেছেন অ্যাটলি কুমার।

অ্যাটলি কুমার পরিচালিত সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে আছেন দক্ষিণী সুপারস্টার নয়নতারা। আরও আছেন দীপিকা পাড়ুকোন,  বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি, সুনীল গ্রোভার, যোগি বাবু প্রমুখ।

ভিডিও- ইন্সটাগ্রাম 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here