Home বিনোদন ফের সম্পর্ক ভাঙন, রোহনপ্রীতকে ছাড়াই জন্মদিন পালন নেহার

ফের সম্পর্ক ভাঙন, রোহনপ্রীতকে ছাড়াই জন্মদিন পালন নেহার

ফের সম্পর্ক ভাঙন, রোহনপ্রীতকে ছাড়াই জন্মদিন পালন নেহার

[ad_1]

বিনোদন জগতে ফের সম্পর্ক ভাঙন। না এইবার কোনও অভিনেতা ও অভিনেত্রীর জুটি নয়। বরং বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্করের সংসার ভাঙছে বলেই খবর। 

তার সঙ্গে স্বামী রোহনপ্রীত সিংয়ের সম্পর্কে চিড় দেখা দিয়েছে। বেশ ক’দিন থেকেই বলিউডের গুঞ্জন, নেহা ও রোহনপ্রীতের মধ্যে অশান্তি শুরু হয়েছিল। আর সম্প্রতি নেহার জন্মদিনে যেন সেই অশান্তিরই ইঙ্গিত পাওয়া গেল।

৬ই জুন ৩৫-এ পা দিলেন নেহা। এইবারের জন্মদিনটা নিজের পরিবারের লোকজন ও বন্ধুবান্ধবের সঙ্গেই কাটালেন তিনি। আর অন্যদিকে নেহার অনুরাগীরা লক্ষ্য করলেন নেহাকে জন্মদিনে শুভেচ্ছাও জানাননি স্বামী রোহনপ্রীত।

তাঁর জন্মদিনের অনুষ্ঠানে সামিল হয়েছিলেন ক্রিকেটার যুজবেন্দ্রা চাহল ও তাঁর পত্নী পেশায় নৃত্য শিল্পী ধনশ্রী ভার্মা। কিন্তু নেহার জন্মদিনের ছবি ও ভিডিওতে একবারের জন্যও দেখা যায়নি রোহনপ্রীতকে।

ধুমধাম করে বিয়ে করেছিলেন নেহা কক্কর ও রোহনপ্রীত সিং। রোহন নেহার থেকে বেশ কয়েক বছরের ছোট। তাই সম্পর্ক শুরুর আগে নেটবাসীর একাংশ বলেছিল এ বিয়ে টিকবে না। তাই কী সত্যি হতে চলেছে? 

২০১৯ সালে চণ্ডীগড়ে দেখা হয়েছিল নেহা আর রোহানপ্রীতের। দেখামাত্রই প্রেম। নেহার চেয়ে বয়সে ৮ বছরের ছোট রোহান পেশায় গায়ক।

তাকে মনে ধরে যায় অভিনেত্রীর। ২০২০ সালের অক্টোবর মাসে ধুমধাম করে বিয়ে হয় তাদের। বিয়ের পর রোহানের সঙ্গে একটি গানের ভিডিও নির্মাণ করে কটাক্ষের শিকারও হয়েছিলেন নেহা। গানের নাম ‘খ্যায়াল রকখা কর’।

ছবি- ইন্সটাগ্রাম 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here