Home বিনোদন বক্স অফিসে দৌড়াচ্ছে ‘অ্যানিম্যাল’, রণবীর কপূরের ছবির আয় ১৩ দিনে ৮০০ কোটির কাছাকাছি

বক্স অফিসে দৌড়াচ্ছে ‘অ্যানিম্যাল’, রণবীর কপূরের ছবির আয় ১৩ দিনে ৮০০ কোটির কাছাকাছি

বক্স অফিসে দৌড়াচ্ছে ‘অ্যানিম্যাল’, রণবীর কপূরের ছবির আয় ১৩ দিনে ৮০০ কোটির কাছাকাছি

[ad_1]

বক্স অফিসে আলোড়ন সৃষ্টি করেছে রণবীর কপূরের ‘অ্যানিম্যাল’। মুক্তির পর থেকে ছবিটি মোটা অঙ্কের আয় করছে। প্রতিদিনই এর আয়ের পরিমাণ লাফিয়ে বাড়ছে।

চলতি বছরের ব্লকবাস্টার ছবির তালিকায় নাম লিখিয়েছে সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত ‘অ্যানিম্যাল’। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রণবীর কপূর। ১ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এই ছবি। ১৩ দিনে বিশ্বব্যাপী প্রায় ৮০০ কোটি ছুঁইছুঁই ‘অ্যানিম্যাল’-এর ব্যবসা।

ভারতে, ৫০০ কোটি টাকার ক্লাবে যোগ দিতে দ্রুত এগিয়ে চলেছে ‘অ্যানিম্যাল’। একই সঙ্গে এখন এর বিশ্বব্যাপী সংগ্রহের তথ্যও চমকে দেওয়ার মতোই।

আয়ের গতি যে ভাবে বাড়ছে, তাতে স্পষ্ট শীঘ্রই ৮০০ কোটির ক্লাবে যোগ দেবে ‘অ্যানিম্যাল’। গত ১৩ দিনে ছবিটি বিশ্বব্যাপী ৭৭২.৩৩ কোটি টাকার ব্যবসা করেছে। ভারতে এখনও পর্যন্ত ৪৬৮ কোটি টাকা আয় করেছে এই ছবি। ১৩তম দিন বা বৃহস্পতিবার ছবিটি ১০ ​​কোটি টাকার ব্যবসা করেছে।

বাবা-ছেলের জটিল সম্পর্কের আবর্তে তৈরি এই ছবিতে রণবীরের বাবার চরিত্রে অভিনয় করেছেন অনিল কপূর। এই ছবির হাত ধরেই রশ্মিকা মন্দানা বলিউড সফর শুরু করেছেন। তবে রশ্মিকাকে ছাপিয়ে ১০ মিনিটের উপস্থিতিতেই সাড়া ফেলেছেন তৃপ্তি দিমরি। তৃপ্তি দিমরি এবং রণবীরের শয্যাদৃশ্য বিতর্ক ঘিরে কম হইচই হচ্ছে না সোশ্যাল মিডিয়ায়। রণবীরের পাশাপাশি এই ছবিতে চর্চায় ববি দেওলের অভিনয়। আবরারের ভূমিকায় তাক লাগিয়েছেন ববি।

এরই মধ্যে খবর, সন্দীপ রেড্ডি বঙ্গার ‘অ্যানিম্যাল’ ছবির যে সিক্যুয়েল আসছে। ছবির নাম ‘অ্যানিম্যাল পার্ক’। এই ছবিতে রণবীর বনাম রণবীর লড়াই। একজন নায়ক, আরেকজন খলনায়ক। সূত্র বলছে, ছবিতে নায়ক রণবীরের বিপরীতে রশ্মিকা যেমনটি আছেন, তেমনটিই থাকবেন। তবে এন্ট্রি নেবেন নতুন নায়িকা মালবিকা মোহন। তাঁকে দেখা যেতে পারে খলনায়ক রণবীরের বিপরীতে।

আরও পড়ুন: বড়দিনে সাজছে শহর, জমে উঠেছে কেনাকাটা

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here