Home বিনোদন বচ্চন পরিবারের মাসিক আয় কত? অমিতাভ থেকে ঐশ্বর্য সম্পত্তির হিসাবে কে এগিয়ে?

বচ্চন পরিবারের মাসিক আয় কত? অমিতাভ থেকে ঐশ্বর্য সম্পত্তির হিসাবে কে এগিয়ে?

বচ্চন পরিবারের মাসিক আয় কত? অমিতাভ থেকে ঐশ্বর্য সম্পত্তির হিসাবে কে এগিয়ে?

[ad_1]

হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির কিংবদন্তী অভিনেতা অমিতাভ বচ্চন পা দিলেন ৮১ বছরে। যদিও তাকে দেখে এটা বোঝার অবকাশই নেই যে তিনি আশির কোঠা পেরিয়ে গেছেন। এখনও তার কাজের উদ্যম দেখার মতো। যদিও তিনি একা নন তার পরিবারের সকলেই অভিনয়ের সঙ্গে যুক্ত।

তাহলে অমিতাভ বচ্চন থেকে শুরু করে ঐশ্বর্য্য রায় বচ্চন কত আয় করে দেখে নেওয়া যাক।

অমিতাভ বচ্চন

একসময় ৫০০ টাকা বেতনে কয়লা খনিতে কাজ করতেন বিগ বি। প্রবল স্ট্রাগল করে বর্তমানে  বিশ্বের অন্যতম ধনী ব্যক্তি হয়ে উঠেছেন অমিতাভ বচ্চন। বর্তমানে তিন হাজার কোটি টাকার বেশি সম্পত্তি রয়েছে তার।

সূত্রের খবর, বর্তমানে বছরে ৬০ কোটি টাকা আয় করেন অমিতাভ। তার মাসিক আয় ৫ কোটি টাকা।

জয়া বচ্চন

১৯৬৩ সালে সত্যজিৎ রায়ের ছবি ‘মহানগর’-এর হাত ধরে বড় পর্দায় আগমন। ১৯৭২ সালে ছবির সেটেই অমিতাভের সঙ্গে প্রথম আলাপ জয়ার। বর্তমানে দু’জনের সুখের সংসার। তবে জয়া কিছু কম রোজকার করেন না অভিনয় থেকে। জানা  গেছে তার মাসিক আয় ৩৫ লক্ষ টাকা। আর তার মোট সম্পত্তি ৬৪০ কোটি টাকা।

অভিষেক বচ্চন

অভিষেক বর্তমানে বলিউডের অন্যতম জনপ্রিয় মুখ। বলিউডের পাশাপাশি খেলাধুলোতেও পা দিয়েছেন অভিষেক। প্রো কবাডি লিগের ফ্রাঞ্চাইজির মালিক তিনি। তার দলের নাম জয়পুর পিঙ্ক প্যান্থারস। এছাড়াও তিনি ইন্ডিয়ান সুপার লিগ ফুটবল টিমেরও অন্যতম মালিক। অভিষেক বচ্চনের সম্পত্তির পরিমাণ ২০০ কোটি টাকা। তার মাসিক আয় ২ কোটি আর বার্ষিক আয় ২৪ কোটি টাকা।

ঐশ্বর্য রাই বচ্চন

বলিউডের মেগা তারকাদের তালিকার শীর্ষেই রয়েছে ঐশ্বর্য রাই বচ্চনের নাম। শুধু ভারত নয়, আন্তর্জাতিক স্তরে জনপ্রিয়তা রয়েছে বিশ্বসুন্দরীর। তার আয়ের পরিমাণও কিন্তু কম নয়। তিনি তার অভিনীত প্রত্যেকটি ছবি থেকে ১০ কোটি টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন। তিনি বছরে আয় করেন ৫০ কোটি টাকা। তার মোট সম্পত্তির পরিমাণ ৮২৩ কোটি টাকা।

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here