Home বিনোদন বড় পর্দায় অভিষেক দেবচন্দ্রিমার, জিৎ প্রযোজিত ‘বুমেরাং’ ছবিতে থাকবে টেলি অভিনেত্রী

বড় পর্দায় অভিষেক দেবচন্দ্রিমার, জিৎ প্রযোজিত ‘বুমেরাং’ ছবিতে থাকবে টেলি অভিনেত্রী

বড় পর্দায় অভিষেক দেবচন্দ্রিমার, জিৎ প্রযোজিত ‘বুমেরাং’ ছবিতে থাকবে টেলি অভিনেত্রী

[ad_1]

এইবার বড় পর্দায় অভিষেক হতে চলেছে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়ের। জিৎ-রুক্মিণী মৈত্র অভিনীত ছবি ‘বুমেরাং’- এ গুরুত্বপূর্ণ এক চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে।

সুপারস্টার জিৎ প্রযোজিত ‘বুমেরাং’ ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন সৌভিক কুন্ডু। ছবিতে জিতের বিপরীতে দেখা যাবে দেবের বান্ধবী অভিনেত্রী রুক্মিণী মৈত্রকে।

জিৎ- রুক্মিণীর জুটি ছাড়াও আরেকটি জুটি থাকবে এই ছবিতে। দেবচন্দ্রিমার বিপরীতে থাকছেন ‘বল্লভপুরের রূপকথা’ ছবির অভিনেতা সত্যম রায় চৌধুরী।

যদিও এই চরিত্রের জন্য প্রথমে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মিঠাই অর্থাৎ সৌমিতৃষা কুন্ডুকে ভাবা হয়েছিল। কিন্তু সৌমিতৃষার কাছে ততক্ষণে দেবের নায়িকা হওয়ার অফার রয়েছে। তাই এই ছবিতে কাজ করার সময় বের করতে পারেননি অভিনেত্রী। সেইমতো দ্বিতীয় অফার যায় দেবচন্দ্রিমার কাছে।

জিতের ছবির অফার পেয়ে একটা মুহূর্ত অপেক্ষা করেননি দেবচন্দ্রিমা। বহুদিন ধরে ইচ্ছে ছিল বড় পর্দায় কাজ করার। অবশেষে স্বপ্ন পূরণের পথে। এই মুহূর্তে ছবির জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি। জীবনের প্রথম ছবি নিয়ে যেমন উচ্ছসিত দেবচন্দ্রিমা তেমন চাপা চিন্তাতেও রয়েছেন।

যদিও কথাবার্তা এখনও প্রাথমিক পর্যায়েই। এ প্রজন্মের এক মেয়ের চরিত্রে দেখা যাবে দেবচন্দ্রিমাকে। প্রাণবন্ত, ছটফটে একটি চরিত্র। যদিও চিত্রনাট্য এখনো হাতে পান নি অভিনেত্রী। ছবি নিয়ে খুব বেশি কথাও এই মুহূর্তে বলতে নারাজ দেবচন্দ্রিমা।

ছোট পর্দায় ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকে কাজ করতে দেখা গিয়েছে দেবচন্দ্রিমাকে। ওয়েবে ‘হোমস্টে মার্ডারস’ নামক সিরিজেও অভিনয় করেছেন তিনি। তবে এই মুহূর্তে জীবনের প্রথম পূর্ণ দৈর্ঘ্যের ছবি নিয়ে প্রস্তুতি নিচ্ছেন দেবচন্দ্রিমা সিংহ রায়। 

অভিনেত্রী কিন্তু সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। তাঁকে ইনস্টাগ্রামে অনেক মানুষ অনুসরণ করে থাকেন। দেবচন্দ্রিমার মিষ্টি হাসি ও সুদক্ষ অভিনয়ের জন্য অনুগামীরা তাঁকে খুব পছন্দ করে থাকেন। মাঝেমধ্যেই অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভিডিও ও ছবি শেয়ার করে থাকেন। এখন এটাই দেখার বড়পর্দায় তাঁর অভিনয় কতটা মানুষের মনে দাগ কাটতে পারে।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here