Home বিনোদন বলিউডের এই ৫ টি থ্রিলার ছবি হলিউডকেও টেক্কা দিতে পারে, কী আছে এই ৫ টি থ্রিলার ছবিতে?  

বলিউডের এই ৫ টি থ্রিলার ছবি হলিউডকেও টেক্কা দিতে পারে, কী আছে এই ৫ টি থ্রিলার ছবিতে?  

বলিউডের এই ৫ টি থ্রিলার ছবি হলিউডকেও টেক্কা দিতে পারে, কী আছে এই ৫ টি থ্রিলার ছবিতে?  

[ad_1]

বলিউড- এ যেমন বায়োপিক জনপ্রিয়। তেমনি হিট টপিক রোমহর্ষক ঘটনার ঘনঘটায় ভরা গুপ্তচরদের জীবন। বলিউডের এমন কিছু গুপ্তচর ভিত্তিক সিনেমা রয়েছে যেইগুলো আজও ওটিটি  প্লাটফর্মে রমরমিয়ে চলছে।

জেনে নেওয়া যাক এই তালিকায় কোন কোন ছবি রয়েছে। যদি সেই ছবিগুলো না দেখে থাকেন তাহলে আর দেরী না করে  শীঘ্রই দেখে নেবেন।

রাজি–

ছবিটি বড় পর্দায় মুক্তি পেয়েছিল ২০১৮ সালে। আর ছবিটি পরিচালনা করেছিলেন মেঘনা গুলজার। দেশপ্রেম নিয়ে এই ছবিতে অভিনয় করেছিলেন আলিয়া ভাট। এই গল্পে দেখানো হয়েছে ১৯৭১ সালে ইন্দো-পাক যুদ্ধের প্রাক্কালে কাশ্মীরি মেয়ে সেহমতের (আলিয়া ভাটের) সঙ্গে একজন পাকিস্তানির বিয়ে হয়। এই বিয়ের উদ্দেশ্য ছিল পাকিস্তান থেকে গোপনে তথ্য সংগ্রহ করা। এখানে আলিয়ার চরিত্রটি ছিল গুপ্তচরের।

পড়ুন: দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন পেলেন বিশেষ উপহার, কী জানালেন অভিনেতা?

 মাদ্রাজ ক্যাফে-

ছবিটি বড়পর্দায় মুক্তি পেয়েছিল ২০১৩ সালে। এখন এই ছবিটি নেটফ্লিক্স এ দেখা যায়। এই ছবিতে একজন ‘র’ এজেন্ট হিসেবে অভিনয় করেছিলেন জন আব্রাহাম। ছবিটি একটি রাজনৈতিক গল্প নিয়ে তৈরি। ছবিটি পরিচালনা করেছিলেন সুজিত সরকার।

বেবি–

 অক্ষয় কুমার আর তাপসী পান্নু অভিনীত অন্যতম ছবি হলো বেবি। ছবিটি মুক্তি পায় ২০১৫ সালে। তবে এটি ডিজনি+ হটস্টারএও দেখা যায়। এই ছবিতে অক্ষয় কুমার গুপ্তচরের ভূমিকায় অভিনয় করেছিলেন। এছাড়াও ছিলেন তাপসী পান্নু এবং অনুপম খের। একটি বড় সন্ত্রাসী হামলাকে ব্যর্থ করাকে কেন্দ্র করে এই ছবি।

এজেন্ট বিনোদ

এই ছবিটি মুক্তি পেয়েছিল ২০১২ সালে। তবে এখন ছবিটি আপনি চাইলে অ্যামাজন প্রাইম ভিডিওতে দেখতে পারবেন। এই ছবিতে অভিনয় করেছিলেন সইফ আলী খান আর করিনা কাপুর। এটি একটি গোয়েন্দাগিরি, ষড়যন্ত্র এবং হাই-স্টেক মিশনে ভরা ছবি। ছবিটি পরিচালনা করেছিলেন শ্রীরাম রাঘবন।

এক থা টাইগার–

সালমান খান আর ক্যাটরিনা কাইফ অভিনীত অন্যতম ছবি হল এক থা টাইগার। এই ছবিতে সালমান খান আর ক্যাটরিনাকে স্পাই চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। ছবিটি এতটাই হিট হয়েছিল যে এর সিক্যুয়েলও তৈরি হয়েছে। তবে এক থা টাইগার আপনি এখনো ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিওতে দেখতে পাবেন।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here