Home বিনোদন বলিউডে পা রাখলেন মিমি, মুক্তি পেল ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’-র ট্রেলার

বলিউডে পা রাখলেন মিমি, মুক্তি পেল ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’-র ট্রেলার

বলিউডে পা রাখলেন মিমি, মুক্তি পেল ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’-র ট্রেলার

[ad_1]

পুজোর রেশ কাটার আগেই মিমি চক্রবর্তীর অনুরাগীদের জন্য অকাল বসন্ত নিজের প্রথম হিন্দি ছবির ট্রেলার শেয়ার করলেন মিমি।

কিছুদিন আগেই সুসংবাদ প্রকাশ্যে এনেছিলেন মিমি৷ তাঁর বলিউডে ডেবিউয়ের খবর শুনে উচ্ছ্বসিত অনুরাগীরা। এইবার প্রকাশ্যে এল ছবির ট্রেলার। সেখানে দুর্দান্ত লাগছে অভিনেত্রীকে।

 আগামী ২ নভেম্বর বড়পর্দায় মুক্তি পেতে চলেছে মিমির প্রথম হিন্দি ছবি ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’। ছবিটি পরিচালনা করেছেন দুই বাঙালি শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়। তাঁদের সুপারহিট বাংলা ছবি ‘পোস্ত’-র হিন্দি রিমেক ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’।

বড়পর্দায় মুক্তি পেতে চলেছে মিমির প্রথম হিন্দি ছবি ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’। ছবিটি পরিচালনা করেছেন দুই বাঙালি শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়। তাঁদের সুপারহিট বাংলা ছবি ‘পোস্ত’-র হিন্দি রিমেক ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’।

২০১৭ সালে ‘পোস্ত’ ছবির স্বাদে মজেছিলেন বাংলার দর্শক। সৌমিত্র চট্টোপাধ্যায়, মিমি চক্রবর্তী, যিশু সেনগুপ্ত, পরান বন্দ্যোপাধ্যায়ের রসায়ন বক্স অফিসেও লক্ষ্মীলাভ করেছিল। ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’-তে মিমি ছাড়া বাকি সবাই মুম্বইয়ের অভিনেতা-অভিনেত্রী।

এই ছবির হাত ধরেই হিন্দি ছবিতে জগতে পা রেখেছেন সাংসদ-অভিনেত্রী মিমি। তিনি ছাড়াও এই ছবিতে দেখা যাবে পরেশ রাওয়াল, নীনা কুলকার্নি, অম্রুতা সুভাষ, শিব পণ্ডিতের মতো তাবড় তাবড় শিল্পীদের। 

উইন্ডোজ-এর রীতিতেই ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’ আদ্যোপান্ত পারিবারিক ছবি। শোনা যাচ্ছে, বাংলা ছবি ‘পোস্ত’-রই রিমেক ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’। হিন্দিতে পোস্তর ভূমিকায় যে একরত্তি অভিনয় করেছে, তাকেও দেখা গেল শিবপ্রসাদের কোলে। একরত্তির নাম কবীর পওয়া। সেও এই প্রথম পা রাখল রুপোলি পর্দায়। 

ছবির চিত্রগ্রাহক সানু ভারগিস এই ছবিতে চিত্রগ্রাহকের কাজের সুযোগ পাওয়ার আগেই ‘পোস্ত’ ছবিটি দেখেছিলেন। এর ফলে পরিচালকদ্বয়ের দৃষ্টিভঙ্গির সঙ্গে তাল মেলাতে আরও সুবিধা হয়েছে তাঁর।

ভিডিও- ইন্সটাগ্রাম 

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here