Home বিনোদন বলিউডে হাইপ্রোফাইল তারকাদের বিয়ের কত খরচা জানেন? এই ৫ তারকার বিয়ের খরচ শুনলে চমকে উঠবেন

বলিউডে হাইপ্রোফাইল তারকাদের বিয়ের কত খরচা জানেন? এই ৫ তারকার বিয়ের খরচ শুনলে চমকে উঠবেন

বলিউডে হাইপ্রোফাইল তারকাদের বিয়ের কত খরচা জানেন? এই ৫ তারকার বিয়ের খরচ শুনলে চমকে উঠবেন

[ad_1]

বর্তমানে পরিণীতি চোপড়া এবং রাঘব চাড্ডা -র বিয়ে নিয়ে তোলপাড়ে সোশ্যাল মিডিয়া। তাদের বিয়ে সম্পর্কিত বিভিন্ন আপডেট উঠে আসছে সংবাদ মাধ্যমের পাতায়।

পরিণীতির বিয়ের এক রাতের খরচ জেনে চমকে উঠছেন সাধারণ মানুষ। এক রাতের জন্য হোটেল রুমের ভাড়া না কি ১০ লক্ষ টাকা। তবে জানেন কি বলিউডে সব থেকে বেশি বাজেটের বিয়ে কোনটি ছিল।

প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস –

নিক এবং প্রিয়াঙ্কা খুব ধুমধাম করে বিয়ে করেছিলেন। হিন্দু এবং খ্রিষ্টান উভয় ধর্মমতেই  তাদের বিয়ে হয়। প্রিয়াঙ্কাকে বিয়ে করার জন্য ভারতে এসেছিলেন নিক। উদয়পুরের একটি প্যালেসে তাদের বিয়ের আসর বসে। বিয়েতে তাদের খরচ ছিল প্রায় ৪ কোটি টাকা।

দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং–

ইতালির লেক কোমোতে ডেস্টিনেশন ওয়েডিং ছেড়েছিলেন দীপিকা ও রণবীর। এই বিয়ে উপলক্ষে তারা যৌথভাবে খরচ করেছিলেন। টাকার অঙ্কটা প্রায় ৭৭ কোটি টাকার গন্ডি ছুঁয়ে ফেলেছিল।

অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি

বিরাট এবং অনুষ্কার বিয়ে বলিউডের সবথেকে দামি বিয়ে বলে গণ্য করা হয়। টাকার অঙ্কের   নিরিখে তারা দীপিকা-রণবীরকেও টেক্কা দেন। ইতালিতে ৮০০ বছরের পুরনো একটি ভিলাতে তাদের বিয়ের আসর বসেছিল। এই বিয়ে উপলক্ষে প্রায় ১০০ কোটি টাকা খরচ হয়েছিল।

ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল

ভিকি এবং ক্যাটরিনার বিয়েতেও অনেক টাকা খরচ হয়েছিল। তারা রাজস্থানের বারওয়ারা হোটেলে বিয়ে করেন। বিয়ে উপলক্ষে প্রায় ৪ কোটি টাকা খরচ করেছিলেন তারা।

সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদবানী

সিদ্ধার্থ এবং কিয়ারা গত বছর বিয়ের পিঁড়িতে বসেছিলেন। বিয়ের জন্য তারাও রাজস্থানে পাড়ি দিয়েছিলেন। জয়সলমীরের একটি রাজপ্রাসাদে তাদের বিয়ের আসর বসেছিল। বিয়ে উপলক্ষে তারা প্রায় ৬ থেকে ৮ কোটি টাকা খরচ করেন।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here