Home বিনোদন বাঙালি রীতিতে হল বিপাশার মেয়ের অন্নপ্রাশন, সোশ্যাল মিডিয়ায় ছবি দিলেন অভিনেত্রী

বাঙালি রীতিতে হল বিপাশার মেয়ের অন্নপ্রাশন, সোশ্যাল মিডিয়ায় ছবি দিলেন অভিনেত্রী

বাঙালি রীতিতে হল বিপাশার মেয়ের অন্নপ্রাশন, সোশ্যাল মিডিয়ায় ছবি দিলেন অভিনেত্রী

[ad_1]

কলকাতার মেয়ে বিপাশা মুম্বইতে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন৷ মডেলিং থেকে শুরু তাঁর কেরিয়ার৷ দুনিয়া কাঁপানো সুন্দরী বলিউডেও সমানভাবেই নিজেকে মেলে ধরেছিলেন৷ উল্লেখযোগ্য ছবিও করেছেন তিনি৷ আপাতত নিজের ব্যবসা ও অন্যান্য কাজে ব্যস্ত৷ চুটিয়ে সংসারও করছেন৷

২০২২ সালের  ১২ নভেম্বর বিপাশা বসু এবং করণ সিং গ্রোভারের কোল আলো করে কন্য়া সন্তানের জন্ম হয় এবং তার নাম রাখেন দেবী। ১০ জুন, বিপাশা এবং করণ ইনস্টাগ্রামে তাঁদের মেয়ের মুখেভাত অনুষ্ঠানের একটি ভিডিও শেয়ার করেন। 

বাঙালি নিয়ম মেনেই মেয়ের মুখেভাত অনুষ্ঠান সারলেন অভিনেত্রী বিপাশা বসু। সোশ্যালে সেই অনুষ্ঠানের টুকরো ভিডিও শেয়ার করেছেন বিপাশা। ভিডিওতে দেখা যায়, মেয়ের মুখেভাত অনুষ্ঠানের আয়োজন ছিল বাঙালি রীতিতে।

অনুষ্ঠানের কার্ডে লেখা ছিল, ‘দেবীর মুখেভাত’। অনুষ্ঠানে লালের ওপর সাদা সুতার কাজ করা সালোয়ার কামিজ পরেছিলেন বিপাশা। টেনে বাধা খোঁপা, কপালে লাল বড় টিপ আর সিঁথিতে সিঁদুর পরেছিলেন।

তবে বিপাশার মেয়েকে সাজানো হয়েছিল লাল-সোনালী বেনারসিতে। পায়ে সোনার নূপূর, কপালে চন্দন। গায়ে সোনার গয়না, মাথায় শোলার মুকুট। মেয়েকে কোলে নিয়ে নিয়ে হাসিতে ঝলমলিয়ে উঠছেন নতুন মা বিপাশা।

এখানেই শেষ নয়, মেয়ের মুখেভাত অনুষ্ঠানে কুর্তা, কোটে সেজেছিলেন করণ সিংহ গ্রোভারও। তিনি মেয়েকে কোলে বসিয়ে পালন করলেন যাবতীয় রীতি।

২০১৬ সালে বাঙালি রীতি মেনে করণ সিং গ্রোভারের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বিপাশা বসু। বিয়ের ৬ বছর পর বাঙালি অভিনেত্রী বিপাশার জীবনে আসে মাতৃত্বের স্বাদ। ২০২২-এর নভেম্বরে ৪৩ বছর বয়সে প্রথমবার মা হন বিপাশা বসু। প্রথমবার বাবা হন করণ সিং গ্রোভার। প্রসঙ্গত, বিপাশার এটা দ্বিতীয় বিয়ে হলেও করণ সিং গ্রোভারের ছিল এটি তৃতীয় বিয়ে।

বিপাশা বসু এবং করণ সিং গ্রোভারের প্রথম ২০১৫ সালে ‘অ্যালোন’ সিনেমার সেটে দেখা হয়। তাঁদের প্রায়শই সাক্ষাত্কারে বলতে শোনা যায়  যে, প্রথম দর্শনেই তাঁরা কেউ কারোর প্রেম পড়ে যায়নি। তাঁরা একসাথে কাজ করার পরেই প্রেমে পড়েছিলেন। ৩০ এপ্রিল,২০১৬ সালে তাঁরা বিয়ে করেছিলেন।

ভিডিও- ইন্সটাগ্রাম 

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here