Home বিনোদন বি-টাউনে কোন অভিনেত্রীরা বিয়ের আগে গর্ভবতী হয়েছিলেন? জানেন কী?

বি-টাউনে কোন অভিনেত্রীরা বিয়ের আগে গর্ভবতী হয়েছিলেন? জানেন কী?

বি-টাউনে কোন অভিনেত্রীরা বিয়ের আগে গর্ভবতী হয়েছিলেন? জানেন কী?

[ad_1]

বলিউড -এ একাধিক প্রেমের খবর প্রকাশ্যে আসে। সম্পর্ক নিয়ে একাধিক জল্পনা ও গুঞ্জন শোনা যায় বি-টাউনে। বিয়ের আগে গর্ভবতী হওয়ার ঘটনা সবচেয়ে বেশি ঘটে বলিউডে।

এমনই কিছু তারকার সম্পর্কের ব্যাপারে জেনে নেওয়া যাক। যারা বিয়ের আগেই গর্ভবতী হয়েছেন।

আলিয়া ভাট

অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন আলিয়া। এরপর দেড় মাস যেতে না যেতেই প্রেগন্যান্সির ঘোষণা করেন অভিনেত্রী। বিয়ের সাত মাস পূর্ণ হওয়ার আগেই মেয়ের মা হয়েছেন আলিয়া ভাট। জানা যায়, বিয়ের আগে থেকেই গর্ভবতী ছিলেন আলিয়া।

পড়ুন: ফের কী কাণ্ড করে বসলেন আলিয়া? কী জানালেন সোনি রাজদান?

অমৃতা অরোরা

অত্যন্ত দ্রুততার সঙ্গে এবং গোপনে ব্যবসায়ী শাকিল লাদাকের সঙ্গে অমৃতার বিয়ে হয়। বিয়ের কয়েকমাস পরেই সন্তানের জন্ম দেন অমৃতা। পরে  জানা যায়, তিনি গর্ভবতী ছিলেন।

নীনা গুপ্তা

ক্রিকেটার ভিভ রিচার্ডসের সঙ্গে অভিনেত্রীর সম্পর্কের পর্ব নিয়ে বিভিন্ন সময়ে নানান ঘটনার কথা ওঠে। বিয়ের আগেই নীনা গুপ্তা অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। এরপর জন্ম দেন মাসাবাকে।

শ্রীদেবী

১৯৯৬ সালে বনি কাপুরের সঙ্গে যখন শ্রীদেবীর বিয়ে হয় তখন তিনি ৭ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। তারপরই বনি কাপুর তাঁর প্রথম স্ত্রীকে ডিভোর্স দিয়ে বিয়ে করেন শ্রীদেবীকে। বনি-শ্রীদেবীর বিয়ের কয়েক মাসের মধ্যেই তাদের বড় মেয়ে জাহ্নবীর জন্ম হয়।

কঙ্কনা সেন শর্মা

বিয়ের আগেই অন্তঃসত্তা হয়ে গিয়েছিলেন কঙ্কনা। বেশ কয়েক বছর অভিনেতা রণবীর শোরের সঙ্গে প্রেমপর্ব চলার পর ২০১০ সালে দু’জনে বিয়ে করেন। ২০১১ সালের শুরুর দিকে এক পুত্রসন্তানের জন্ম দেন কঙ্কনা।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here