Home বিনোদন বি-টাউনে কোন তারকাদের ওটিটি প্ল্যাটফর্ম এ দেখা যাবে? কবে মুক্তি পাবে ছবিগুলি?

বি-টাউনে কোন তারকাদের ওটিটি প্ল্যাটফর্ম এ দেখা যাবে? কবে মুক্তি পাবে ছবিগুলি?

বি-টাউনে কোন তারকাদের ওটিটি প্ল্যাটফর্ম এ দেখা যাবে? কবে মুক্তি পাবে ছবিগুলি?

[ad_1]

বর্তমানে মানুষ সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজ দেখতেও পছন্দ করেছেন। ইতিমধ্যেই ২০২৩ সালে অনেক বলিউড অভিনেতা ওটিটি প্ল্যাটফর্ম এ আত্মপ্রকাশ করেছেন। যাদের মধ্যে শাহিদ কাপুর, কাজল, আদিত্য রায় কাপুর তারকারা আছেন।

জেনে নেওয়া যাক কোন কোন বলিউড তারকাদের ছবি এবং ওয়েব সিরিজ ওটিটি-তে মুক্তি পেতে চলেছে।

সিদ্ধার্থ মালহোত্রা-

অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রাও রোহিত শেঠি পরিচালিত ওয়েব সিরিজ ইন্ডিয়ান পুলিশ ফোর্স দিয়ে ওটিটিতে আত্মপ্রকাশ করতে চলেছেন।২০২৩ এর দীপাবলির মধ্যেই এই সিরিজটি অ্যামাজন প্রাইমে মুক্তি পেতে চলেছে। এই সিরিজে সিদ্ধার্থের পাশাপাশি অভিনয় করেছেন শিল্পা শেঠি এবং বিবেক ওবেরয়।

বরুণ ধাওয়ান-

প্রিয়াঙ্কা চোপড়ার সিটাডেল সিরিজের ভারতীয় সংস্করণ শীঘ্রই ওটিটি তে আসতে চলেছে। অভিনেতা বরুণ ধাওয়ান এই সিরিজের মধ্যে দিয়ে ওটিটি প্লাটফর্মে আত্মপ্রকাশ করতে চলেছেন। বরুণ ধাওয়ানের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাচ্ছে অভিনেত্রী সামান্থা রুথ প্রভুকে। রাজ এবং ডিকে পরিচালিত সিরিজটি ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাবে।

অনন্যা পান্ডে-

অভিনেত্রী অনন্যা পান্ডেকে কল মি বে ওয়েব সিরিজের মধ্যে দিয়ে ওটিটি আত্মপ্রকাশ করবেন। খবর অনুযায়ী, অ্যামাজন প্রাইম সিরিজে ধনী পরিবারের একজন নষ্ট মেয়ের চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। বর্তমানে সিরিজটির মুক্তির তারিখ ঘোষণা করা হয়নি।

সারা আলি খান-

বলিউড অভিনেত্রী সারা আলি খান ই ওয়াতান মেরে ওয়াতান সিরিজ দিয়ে ওটিটি প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ করতে চলেছেন। এই ধারাবাহিকের গল্প আবর্তিত হয়েছে স্বাধীনতা সংগ্রামকে ঘিরে। এই শো প্রযোজনা করছেন করণ জোহর। এই সিরিজটি কবে মুক্তি পাবে তা এখনও জানা যায়নি।

বাণী কাপুর-

অভিনেত্রী বাণী কাপুর ক্রাইম থ্রিলার সিরিজ মান্দালা মার্ডারস দিয়ে ওটিটিতে আত্মপ্রকাশ করতে চলেছেন। সূত্রের খবর অনুযায়ী যশ রাজ ফিল্মসের ব্যানারে তৈরি হচ্ছে মন্ডলা মার্ডারস। এই সিরিজটি পরিচালনা করছেন গোপী পুথারন।

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here