Home বিনোদন ভিকি ও ক্যাটরিনার মিষ্টি ছবিতে মজেছে নেটবাসী, কী বললেন অর্জুন কাপুর?

ভিকি ও ক্যাটরিনার মিষ্টি ছবিতে মজেছে নেটবাসী, কী বললেন অর্জুন কাপুর?

ভিকি ও ক্যাটরিনার মিষ্টি ছবিতে মজেছে নেটবাসী, কী বললেন অর্জুন কাপুর?

[ad_1]

২০২১ সালের ডিসেম্বরে সাত পাকে বাঁধা পড়েন ভিকি -ক্যাটরিনা। বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল ভিকি-কৌশল এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে। রাজকীয় বিয়ের রেশ খানিকটা কাটলেও তাদের বিবাহিত জীবন কেমন কাটছে তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।

সাফল্য ও জনপ্রিয়তায় দু’জনেই বলিউডে নিজেদের অবস্থান পাকাপোক্ত করে ফেলেছেন। তাঁদের দু’জনের কাছ থেকে বেশ কিছু হিট ছবি পেয়েছে বলিউড।

শুটিংয়ের ব্যস্ততা যতই থাক, রোম্যান্স কিন্তু তাঁদের সম্পর্কে এতটুকু কমেনি। মাঝেমধ্যেই ভিকি-ক্যাটরিনার সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলে তা বেশ বোঝা যায়।

এইবার পড়ন্ত বিকেলে রোম্যান্টিক মুডের ছবি দিয়ে বিটাউনের চর্চায় তারকাদম্পতি। যা দেখে অনুরাগীদের আবদার, ‘এইবার প্লিজ একসঙ্গে একটা ছবি করুন।‘ ভাইরাল ওই ছবিতে দেখা গেল, ভিকি এবং ক্যাটরিনা একে-অপরের দিকে তাকিয়ে হাত ধরে দাঁড়িয়ে রয়েছেন। নেপথ্যে সূর্যাস্তের আভা যেন সেই রোম্যান্টিক মুডকে আরও চাঙ্গা করে তুলেছে। যেন ভিকি-ক্যাটরিনার কেউই কারও দিক থেকে চোখ ফেরাতে পারছেন না।

তবে তাঁদের এই ছবি দেখে অর্জুন কাপুর আবার মন্তব্য করেছেন। কমেন্ট বক্সে লিখলেন, ‘গুরু ক্যাটরিনা জিন্দাবাদ।‘

সদ্য মুক্তি পেয়েছে ভিকি কৌশল অভিনীত ‘জরা হটকে, জরা বঁচকে’ ।  ছবির সাফল্য নজর কেড়েছে সকলের। ছবির গল্প থেকে ভিকি-সারার  কেমিস্ট্রি নজর কেড়েছে প্রায় সকলের।  সারা-ভিকির ম্যাজিক প্রভাব ফেলেছে দর্শক মহলে ।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here