Home বিনোদন ভিকি কেন এই ধরনের কথা বললেন ক্য়াটরিনার সম্পর্কে? অভিনেতার পরিবারের কী বক্তব্য?

ভিকি কেন এই ধরনের কথা বললেন ক্য়াটরিনার সম্পর্কে? অভিনেতার পরিবারের কী বক্তব্য?

ভিকি কেন এই ধরনের কথা বললেন ক্য়াটরিনার সম্পর্কে? অভিনেতার পরিবারের কী বক্তব্য?

[ad_1]

তারকা দম্পতি ক্য়াটরিনা কাইফ ও ভিকি কৌশলকে নিয়ে বলিউডে নতুন গুঞ্জন শুরু হয়েছে। শোনা যাচ্ছে, মা হওয়ার জন্য নাকি ক্য়াটরিনাকে চাপ দিচ্ছেন ভিকি কৌশলের বাড়ির লোকজন।

তারা না কি বলছেন, বিয়ের ২ বছর পরও কেন সন্তানের জন্য চেষ্টা করছেন না ভিকি ও ক্যাট, তা নিয়ে নানা প্রশ্ন করছেন ক্যাটরিনাকে।

তবে এই গুঞ্জনকে একেবারেই উড়িয়ে দিয়েছেন ভিকি কৌশল। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে ভিকি জানান, ‘আমার পরিবারের সকলেই খুব ভালো, কোনও কিছু নিয়েই বাড়তি চাপ দেয় না ক্যাটরিনাকে। তার আর আমার সম্পর্ক স্বপ্নের মতো করে গোছানো। আপাতত নিজেদেরকে নিয়েই এতটা ব্যস্ত যে, সন্তানের কথা আপাতত চিন্তা করছি না।‘

২ বছর হয়ে গেল বলিউডের ‘চিকনি চামেলি’ ক্যাটরিনা কাইফের সঙ্গে সংসার করছেন ভিকি। এখনও যেন কেমন ঘোরের মধ্যে রয়েছেন অভিনেতা। ক্যাটরিনার মতো অভিনেত্রী যে তাকে বেছে নিতে পারে, এটা প্রথমে বিশ্বাসই করতে পারতেন না তিনি। অভিনেত্রী কাছে আসতেই অস্বস্তি হত তার, এমনই আভাস দিলেন সাম্প্রতিক সাক্ষাৎকারে।

২০২১ সালের ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েন ক্যাটরিনা ও ভিকি। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, টেক্সট মেসেজ করে ক্যাটরিনাকে ডিনারে যাওয়ার প্রস্তাব দিয়েছিলেন তিনি। ক্যাটরিনা যখন তার প্রস্তাবে সাড়া দিতেন, অভিনেতার বড় অস্বস্তি হত। ভাবতেন ক্যাটরিনার মতো প্রতিষ্ঠিত অভিনেত্রী তাকে কেন এত পাত্তা দিচ্ছে।

ভিকির অনেক আগে থেকেই বলিউড ইন্ডাস্ট্রিতে রয়েছেন ক্যাটরিনা। ক্যারিয়ারের মধ্যগগনেই তিনি টল ডার্ক অ্যান্ড হ্যান্ডসাম অভিনেতাকে বিয়ে করেন।

ভিকি জানান, মানুষ হিসেবে ক্যাটরিনা দুরন্ত। নিজের কাছের মানুষদের জন্য সবকিছু করতে পারেন। স্ত্রীর এই স্বভাবেই মাত হয়ে গেছেন ভিকি। ক্যাটরিনার মত মানুষ তিনি আজ পর্যন্ত দেখেননি বলেই জানান তিনি।

ছবি- ইন্সটাগ্রাম

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here