Home বিনোদন ভেজা শরীরে সাহসী পোজে ভক্তদের হার্টবিট বাড়ালেন ঋতাভরী, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ভেজা শরীরে সাহসী পোজে ভক্তদের হার্টবিট বাড়ালেন ঋতাভরী, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ভেজা শরীরে সাহসী পোজে ভক্তদের হার্টবিট বাড়ালেন ঋতাভরী, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

[ad_1]

ঋতাভরী চক্রবর্তী, বলিউড-টলিউড একাধারে নিজের রূপে গুণে কাঁপিয়ে চলেছেন তিনি। বিনোদন জগতে অভিনয় হোক বা সোশ্যাল মিডিয়া স্টানিং লুকে হট পোজ। ভক্তদের নজর কাড়তে সিদ্ধহস্ত তিনি।

কেবল রূপ কিংবা অভিনয়গুণে নয়, ইতিমধ্যে ঋতাভরী অনবদ্য গান সকলকে উপহার দিয়ে বুঝিয়ে দিয়েছেন কোনও অংশে কম নয় ঋতাভরী চক্রবর্তী। কখনও বাণিজ্যিক ছবি কখনও আবার কন্টেন ভিত্তিক ছবি, হিট লিস্টে নাম লেখাতে সময় লাগে না তার।

শুক্রবারই সোশ্যাল মিডিয়ায় নিজের এই ভিডিও শেয়ার করেছেন ঋতাভরী। কালো টু পিস বিকিনি পরে রয়েছেন অভিনেত্রী। চারপাশে যেন কুয়াশার আচ্ছন্ন। তার মধ্যেই জলে নেমে পড়েছেন অভিনেত্রী। যেন জলের সঙ্গেই খেলায় মেতেছেন তিনি। কখনও ভেজা জল ঝরে পড়া বিকিনিতে জল থেকে উঠে আসছেন, কখনও আবার নিজেই জল ছড়িয়ে দিচ্ছেন। 

বিকিনি লুকে জলকেলিতে মত্ত টলিপাড়ার হট গার্ল ঋতাভরী। সোশ্যাল মিডিয়ায় চড়ছে উষ্ণতার পারদ। সম্প্রতি অভিনেত্রী নিজের ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন কয়েকটি ছবি ও ভিডিও।

তাঁর এই বোল্ড লুক দেখে নিমেষেই ঘায়েল হয়েছেন তাঁর ভক্তরা। ঘুম উড়েছে বহু পুরুষের। ঋতাভরীর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে যে তাঁর পরণে রয়েছে কালো  রঙের বিকিনি। পোশাকের মধ্যে থেকে সুস্পষ্ট বক্ষ ভাঁজ।

গত ১২ মে সিনেমা হলে মুক্তি পেয়েছিল ঋতাভরী-আবিরের ‘ফাটাফাটি’। শরীর নিয়ে কটাক্ষ, বিদ্রুপের কথা বলে নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের উইন্ডোজ প্রোডাকশনের এই ছবি। বক্স অফিসে বেশ ভালোই ব্যবসা করেছে ‘ফাটাফাটি’।

ছবি- ইন্সটাগ্রাম 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here