Home আপডেট মধ্যরাতে নৈহাটির বড়মার মন্দিরে সেচমন্ত্রীর পুজো, অভিষেকের জন্মদিনে বিশেষ যজ্ঞ

মধ্যরাতে নৈহাটির বড়মার মন্দিরে সেচমন্ত্রীর পুজো, অভিষেকের জন্মদিনে বিশেষ যজ্ঞ

মধ্যরাতে নৈহাটির বড়মার মন্দিরে সেচমন্ত্রীর পুজো, অভিষেকের জন্মদিনে বিশেষ যজ্ঞ

[ad_1]

মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে নৈহাটির বড়মা মন্দিরে পুজো দিলেন সেচমন্ত্রী। আজ মঙ্গলবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন। এই জন্মদিন উপলক্ষ্যে সোমবার মধ্যরাত থেকে শুরু হয় পূর্জা-অর্চনা। দলের সেকেন্ড-ইন-কমান্ডের জন্মদিন উপলক্ষে বিশেষ যজ্ঞের আয়োজন করা হয়।

অতি সম্প্রতি বড়মা মন্দিরের উদ্বোধন হয়েছে। যে মন্দির নির্মাণের অন্যতম উদ্যোক্তা পার্থ ভৌমিক। এ দিন অভিষেকের মঙ্গল কামনায় আয়োজিত পুজোয় শাসকদলের একাধিক নেতা কর্মীরা ছিলেন। সেচমন্ত্রী ছাড়াও ছিলেন নৈহাটি পুরসভার চেয়ারম্যান অশোক চট্টোপাধ্যায়, নৈহাটি শহর তৃণমূল কংগ্রেস সভাপতি সনৎ দে, তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য।

তাঁর কথায়, ‘মমতা বন্দ্যোপাধ্যায় আমাদের অভিভাবক। বড়মার কাছে তাঁর দীর্ঘায়ু চেয়েছি। বাংলার সকলের মঙ্গল চেয়েছি। বড়মা যেন সবাইকে ভাল রাখেন। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শারীরিক কুশল কামনা করেছি। তাঁর দীর্ঘায়ু কামনা করেছি।’

তিনি সাংবাদিকদের জানিয়ে দেন, এই পুজোর অনুষ্ঠানে তিনি কোনও রাজনৈতিক কথা বলবেন না। তিনি বলেন, ‘মুখ্যমন্ত্রীর পায়ে সংক্রমণ হয়েছিল। বাংলার গরিব মানুষদের স্বার্থে আমি তাঁর দীর্ঘায়ু কামনা করেছি। মমতা বন্দ্যোপাধ্যায় আগে কখনও এতদিন অসুস্থ হননি।’

(পড়তে পারেন। কেন্দ্রের বিধি না মানার অভিযোগ, বরাদ্দ বন্ধের শঙ্কা কেন্দ্রীয় স্বাস্থ্য মিশনে)

প্রসঙ্গত, বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের গ্রেফতারির পরপরই পার্থ ভৌমিক বলেছিলেন, ‘কেউ অপরাধী হলে, আদালতে শাস্তি হবে। পাশে থাকবে না দল।’ পরে অবশ্য সুর বদল করে বলেন, ‘লোকসভা ভোটে উত্তর ২৪ পরগনায় তৃণমূলকে চাপে ফেলতেই জ্যোতিপ্রিয় মল্লিককে গ্রেফতার করা হয়েছে। ইডি, সিবিআইকে ব্যবহার করে তৃণমূলকে দুর্বল করতে চাইছে বিজেপি।’ তিনি দাবি করেন, তদন্ত হলে সকলের বিরুদ্ধে হওয়া উচিত। শুধু বিরোধীদের বিরুদ্ধে নয়। তবে এদিন কোনও রাজনৈতিক প্রশ্নের জবাব দিতে চাননি সেচমন্ত্রী।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here