Home বিনোদন মুক্তি পেল ‘টাইগার ৩’ ছবির ট্রেলার, প্রকাশ্যে এল ছবি  মুক্তির দিন

মুক্তি পেল ‘টাইগার ৩’ ছবির ট্রেলার, প্রকাশ্যে এল ছবি  মুক্তির দিন

মুক্তি পেল ‘টাইগার ৩’ ছবির ট্রেলার, প্রকাশ্যে এল ছবি  মুক্তির দিন

[ad_1]

দীর্ঘ প্রতীক্ষার অবসান হল। অবশেষে মুক্তি পেল সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘টাইগার ৩’ ছবির ট্রেলার। সেখানেই আভাস মিলল  এই ছবিটি পুরো অ্যাকশনে ভরপুর।

অনেকদিন পর টাইগারের ভূমিকায় ফিরছেন সালমান খান। সঙ্গে তার স্ত্রী জোয়া অর্থাৎ ক্যাটরিনা কাইফও থাকছেন। এইবার ‘টাইগার ৩’ ছবিতে নেতিবাচক চরিত্রে দেখা যাবে ইমরান হাশমিকে। ট্রেলারেই প্রথম ঝলকে দেখা গেল তাকেও। 

বহুদিন পর বড়পর্দায় একেবারে অন্য ধরনের চরিত্রে রয়েছেন ইমরান হাশমি। বলাই বাহুল্য তাকে নিয়ে তৈরি হয়েছিল আলাদাই উত্তেজনা। আপাদমস্তক অ্যাকশনে ভরপুর এই ট্রেলার উত্তেজনার পারদ আরও চড়িয়েছে। ধুন্ধুমার স্টান্ট, অবলীলায় করতে দেখা গেল ক্যাটরিনাকে যা অবশ্যই নজরকাড়া। 

এইবার লড়াই কেবল দেশের জন্যই নয়, এর সঙ্গে মিশবে ব্যক্তিগত টানাপোড়েনও। টাইগারকে বেছে নিতে হবে দেশ ও পরিবারের মধ্যে যে কোনও একটাকে। কী বাছবেন তিনি? অপেক্ষা করতে হবে ছবি মুক্তি পর্যন্ত।

পড়ুন: ফের বলিউডে দক্ষিণী অভিনেত্রী নয়নতারা-র চমক, কী জানালেন সঞ্জয় লীলা বনশালি?

সালমান বলেন, ‘টাইগারের সাহসিকতা এই, সে যে কোনও চ্যালেঞ্জের বিরুদ্ধে অত্যন্ত নির্ভীকভাবে রুখে দাঁড়ায়। সে কিছুতেই পিছু হাটে না। বাস্তবিক ক্ষেত্রে বাঘ যেমন নিজের শিকার ধরার সময় করে। আমার চরিত্র টাইগার কোনও লড়াই থেকে পিছু হটতে জানে না। সে শেষনিশ্বাস পর্যন্ত হার মানবে না। আর নিজের দেশের হয়ে রুখে দাঁড়ানোর জন্য সেই হয়তো শেষ ব্যক্তি।’

এইবার দীপাবলি হবে জমজমাট। ১২ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে মণীশ শর্মা পরিচালিত ‘টাইগার থ্রি’। ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’-এর পর ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি ‘টাইগার ৩’। যশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের চতুর্থ ছবি এটি।

ভিডিও- ইন্সটাগ্রাম 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here