Home বিনোদন মুক্তি পেল ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-র প্রথম গান ‘তুম ক্যায়া মিলে’, চরম কটাক্ষের শিকার রণবীর

মুক্তি পেল ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-র প্রথম গান ‘তুম ক্যায়া মিলে’, চরম কটাক্ষের শিকার রণবীর

মুক্তি পেল ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-র প্রথম গান ‘তুম ক্যায়া মিলে’, চরম কটাক্ষের শিকার রণবীর

[ad_1]

দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে মুক্তি পেল ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবির প্রথম গান ‘তুম ক্যায়া মিলে’। শিফন শাড়ি পরে বরফ ঢাকা পাহাড়ে রণবীরের সঙ্গে আলিয়ার রোম্যান্স থেকে শুরু করে তাঁদের দুই পরিবারের টক-মিষ্টি সম্পর্ক, সম্পর্কের টানাপড়েন থেকে দুর্গাপুজো সবমিলিয়ে যেন পাক্কা বলিউড রোম্যান্টিক ছবিই দর্শকদের জন্য নিয়ে আসছেন করণ জোহার।

প্রীতমের সুরে ছবির এই গানটি গেয়েছেন অরিজিৎ সিং ও শ্রেয়া ঘোষাল। নেটমহলে গানের প্রশংসা ভুরিভুরি হলেও কিন্তু করণ জোহরের ‘লার্জার দ্যান লাইফ স্টোরি’র নায়ককে যেন নেটিজেনদের একাংশ মেনে নিতে পারছেন না।

একজন আবার ‘তুম ক্যায়া মিলে…’ গানকে ‘দিলওয়ালে’ সিনেমার ‘গেরুয়া’ গানের সস্তা ভার্সান বলে কটাক্ষ করেছেন।  সাইক্লোন বিপর্যয়ের প্রসঙ্গ টেনেও কটাক্ষ করা হয়েছে। ‘গানটা ভালোই হয়েছে, দেখতেও ভালো লাগছে কিন্তু রণবীর সিং কেন শাহরুখকে নকল করার চেষ্টা করছে?’ এমন প্রশ্ন করা হয়েছে।  

পড়ুন: বড়পর্দায় একসঙ্গে কাজ করবেন শাহরুখ ও সুহানা, ছবি পরিচালনায় সুজয় ঘোষ

ছবির প্রযোজনা করেছে ভায়াকম ১৮ এবং ধর্মা প্রোডাকশন। প্রযোজনায় আসছে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিটি। এমনিতে বরাবরই ভালোবাসার গল্প বলতে ভালোবাসেন করণ। পরিচালনার রজত জয়ন্তীতেও তার অন্যথা হল না। টিজার দেখার পর থেকেই দর্শকরা এই ছবির সঙ্গে ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘কভি খুশি কভি গম’ ছবিগুলোর তুলনা টানতে শুরু করে দিয়েছেন। তবে পরিচালক নিজে কোনওরকম তুলনায় যেতে রাজি নন।

ছবির টিজারে দেখা মিলেছে বাঙালি অভিনেতা চূর্ণী গঙ্গোপাধ্যায় ও টোটা রায় চৌধুরীরও। প্রেম, ভালোবাসা, আদর, কান্না, পারিবারিক টানাপড়েন মেশানো ছবি প্রেক্ষাগৃহে আসছে আগামী ২৮ জুলাই।

ভিডিও- ইউটিউব

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here