Home বিনোদন যশরাজ ফিল্মসের পক্ষ থেকে কী জানালো? কবে মুক্তি পাবে ‘টাইগার থ্রি’র ট্রেলার?

যশরাজ ফিল্মসের পক্ষ থেকে কী জানালো? কবে মুক্তি পাবে ‘টাইগার থ্রি’র ট্রেলার?

যশরাজ ফিল্মসের পক্ষ থেকে কী জানালো? কবে মুক্তি পাবে ‘টাইগার থ্রি’র ট্রেলার?

[ad_1]

যশরাজ ফিল্মসের প্রতিষ্ঠা বার্ষিকী ও যশ চোপড়ার জন্মবার্ষিকী উপলক্ষ্যে কয়েকদিন আগেই প্রকাশ্যে এসেছে অ্যাকশনে ভরপুর সালমান খানের আসন্ন সিনেমা ‘টাইগার থ্রি’র টিজার।  

তারপর থেকেই আসন্ন এই সিনেমা নিয়ে সালমান ভক্তদের মাঝে সৃষ্টি হয়েছে অন্যরকম এক উম্মাদনা। সেই উন্মাদনার মাঝেই এইবার জানা গেল চলতি মাসেই মুক্তি পাবে বহুল প্রতিক্ষীত এই সিনেমার ট্রেলার।

আগামী ১৬ অক্টোবর অর্থাৎ সোমবার প্রকাশ্যে আসবে ‘টাইগার ৩’র ট্রেলার। প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মসের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হল এই খবর। 

যশরাজ ফিল্মসের ‘টাইগার থ্রি’ সিনেমার প্রথমটি ছিল ‘এক থা টাইগার’। এই ছবির পরের সিকুয়েল ‘টাইগার জিন্দা হ্যায়’। দুটি ছবিতেই নায়ক-নায়িকার চরিত্রে দর্শক দেখতে পান সালমান খান আর ক্যাটরিনা জুটিকে। ‘টাইগার ৩’ ছবিতে সেই রসায়নকেই আরও একবার পর্দায় তুলে ধরা হয়েছে।

পড়ুন: প্রকাশ্যে এল ‘জঙ্গলে মিতিন মাসি’-র ট্রেলার, কবে মুক্তি পাবে ছবিটি?

‘টাইগার থ্রি’ পরিচালনা করেছেন মনিশ শর্মা। প্রযোজনা করেছেন আদিত্য চোপড়া। ছবিতে সালমান ক্যাটরিনা ছাড়াও আছেন, ইমরান হাশমি, রিভাথি, রণবীর সুরে, বিশাল জেঠওয়া, রিদ্ধি ডোগরা সহ অনেকে। ছবিতে বিশেষ চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে।

২০১২ সালে মুক্তি পেয়েছিল ‘এক থা টাইগার’। তার পাঁচ বছর পর মুক্তি পায় ‘টাইগার জিন্দা হ্যায়’। এরপর থেকেই ‘টাইগার ৩’র অপেক্ষায় ছিলেন সালমান ভক্তরা। আসন্ন দিওয়ালিতে তাঁদের অপেক্ষার অবসান হতে চলেছে।

ছবি- ইন্সটাগ্রাম

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here