Home বিনোদন শাহরুখ কন্যা সুহানা কী কান্ড ঘটালেন? হতবাক নেটবাসী

শাহরুখ কন্যা সুহানা কী কান্ড ঘটালেন? হতবাক নেটবাসী

শাহরুখ কন্যা সুহানা কী কান্ড ঘটালেন? হতবাক নেটবাসী

[ad_1]

জোয়া আখতারের ‘দ্য আর্চিস’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখতে চলেছেন শাহরুখ খানের কন্যা সুহানা খান। নেটফ্লিক্সে ২৪ নভেম্বর ছবিটি মুক্তি পাবে।

শাহরুখ কন্যা বলে কথা, কিন্তু এতদিন নিজের পয়সায় জিনিসপত্র কেনাবেচার থেকে দূরেই ছিলেন। কিন্তু এখন আর এইসব থেকে দূরে থেকে লাভ নেই। বরং আলিবাগের থল গ্রামের জমি কিনে ফেলেছেন শাহরুখ কন্যা। কোটি কোটি টাকার বিনিময়ে গ্রামের আবাদি জমির মালকিন হয়েছেন তিনি। এর জন্য খরচ হয়েছে ১২.৯১ কোটি টাকা।

আবাদি জমি কেনার পেছনেও বেশ কিছু কারণ রয়েছে! বেশ কিছু তথ্য অজানা রয়েছে। কিন্তু, জমির রেজিস্ট্রেশন পেপারে তাঁকে কৃষিবিদ হিসেবে দেখানো হয়েছে।

তিন বোন, অঞ্জলি, রেখা ও প্রিয়া খোট এই সম্পত্তিটি সুহানার কাছে বিক্রি করেছেন। একইসঙ্গে ওই রেজিস্ট্রেশনের কাগজপত্রে সম্পত্তির মালিক হিসেবে ‘দেজা ভু ফার্ম প্রাইভেট লিমিটেড’-এর নাম উল্লেখ করা হয়েছে।

পড়ুন: অমরনাথ ধামে কী করছেন সারা? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

জানা গেছে, সুহানার এই নতুন সম্পত্তিটির আয়তন ২,২১৮ বর্গফুট এবং কৃষিজমির পরিমাণ দেড় একর। উল্লেখ্য, ওই গ্রামেই সমুদ্রের ধারে শাহরুখ খানেরও একটি বিশাল বাংলো রয়েছে। মাঝেমধ্যেই পরিবারের সঙ্গে ছুটি কাটাতে সেখানে চলে যান ‘বাদশা’।

তাহলে কি ফসল ফলাতে চলেছেন সুহানা? সূত্রের খবর তো তাই বলছে। অভিনেত্রী এবং শাহরুখ কন্যার কান্ডে শোরগোল। প্রায় আড়াই বিঘা জমি নিজের নামে করেছেন তিনি। আপাতত সেই সম্পত্তির দেখভাল করছেন শাহরুখের শাশুড়ি এবং শালি।

ছবি- ইন্সটাগ্রাম

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here