Home বিনোদন সহকারী পরিচালক ইব্রাহিম কাকে মন দিলেন? উত্তর খুঁজছে নেটবাসী

সহকারী পরিচালক ইব্রাহিম কাকে মন দিলেন? উত্তর খুঁজছে নেটবাসী

সহকারী পরিচালক ইব্রাহিম কাকে মন দিলেন? উত্তর খুঁজছে নেটবাসী

[ad_1]

 

সইফ আলি খানপুত্র ইব্রাহিম আলি খান বি-টাউনে নিজেকে প্রতিষ্ঠিত করছে সফল পরিচালক হিসাবে। রকি অউর রানি কি প্রেমকাহানি ছবিতে তিনি অ্যাসিস্ট্যান্ট পরিচালক হিসাবে কাজ করেছেন।  

বলিউডে ইব্রাহিম আলি খানের সঙ্গে পলক তিওয়ারির সম্পর্ক নিয়ে গুঞ্জন অনেক আগে থেকেই। কিন্তু এই বিষয়ে মুখ খুলেননি তাদের কেউই। সম্প্রতি ফের একসঙ্গে ফ্রেমবন্দী হলো দুই স্টার কিড। সেখান থেকেই শুরু নতুন গুঞ্জন।

তাদের নিয়ে ভক্তদের জানার আগ্রহ অনেক। একসঙ্গে এই দুই স্টার কিডকে পার্টি করতে দেখে ভক্তদের আগ্রহ আরও বেড়ে যায়। আসলে তারা কি একে অপরকে ডেট করছেন? এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে অনেকের মাথায়।

শ্বেতা কন্যা পলক-কে রেস্তোরাঁ থেকে পার্টিতে দেখা যাচ্ছে প্রায়শই। শুধু তিনি একা নন, সঙ্গে থাকছেন সইফ পুত্র ইব্রাহিম আলি খান। বলিউডে পা দেওয়ার পর থেকে খবরে রয়েছে পলক। 

পড়ুন: প্রকাশ্যে এল রকি অউর রানি কি প্রেম কাহানি’র টিজার, কবে মুক্তি পাবে ছবিটি?

সম্প্রতি করণ মেহেতার জন্মদিনে একসঙ্গে কালো পোশাকে টুইনিং করেছিলেন পলক ও ইব্রাহিম। একই পার্টিতে দুজনের উপস্থিতি থাকলেও একসঙ্গে কিন্তু এন্ট্রি নেন নি তারা। বরং পোশাকের রং এক থাকা সত্বেও ভিন্ন সময়েই তাঁরা এসে পৌঁছেছিলেন সেখানে। দুজনের পরনেই কালো রঙের পোশাক। আর সেই থেকেই দুই দুইয়ে চার করতে বাকি রাখলেন না কেউই।

কিসি কা ভাই কিসি কি জান ছবির হাত ধরে সম্প্রতি বলিউডে ডেবিউ করেছেন শ্বেতা তিওয়ারির মেয়ে পলক তিওয়ারি।

ইব্রাহিমের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্কই এখন টক অফ দ্য টাউন।  

 

ছবি- ইন্সটাগ্রাম 

 

বিজ্ঞাপন

[adsforwp id=”410953″]

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here