Home বিনোদন সারাকে কেন এইভাবে অস্বস্তিতে ফেললেন করিনা? মোক্ষম জবাব দিলেন সইফ কন্যা

সারাকে কেন এইভাবে অস্বস্তিতে ফেললেন করিনা? মোক্ষম জবাব দিলেন সইফ কন্যা

সারাকে কেন এইভাবে অস্বস্তিতে ফেললেন করিনা? মোক্ষম জবাব দিলেন সইফ কন্যা

[ad_1]

বেশ কিছুদিন আগে করিনা কাপুরের টক শো ’হোয়াট ওমেন ওয়ান্ট’-এ এসেছিলেন সইফ কন্যা সারা আলি খান। সেখানে করিনার বিভিন্ন প্রশ্নের সব জবাব স্ট্রেট ব্যাটে দিয়েছেন তিনি। তবে রিলেশনশিপ নিয়ে প্রশ্নের জবাবে সারা যা বলেছেন, তাতেই বোধহয় সবচেয়ে খুশি হয়েছেন করিনা।

করিনা কাপুরের শোতে আসার পর সারা্কে প্রশ্ন করে করিনা বলেন, তুমি কি কোনও দিন ’ওয়ান নাইট স্ট্যান্ড’ করেছ? ’নটি মেসেজ’ পাঠিয়েছ কাউকে?

এমনিতে তাঁদের সম্পর্ক যে বন্ধুর মতো, তা বহু বারই বলেছেন সইফ আলি খানের স্ত্রী ও মেয়ে। কিন্তু এই ধরনের ব্যক্তিগত বিষয় নিয়ে তাঁদের সরাসরি আলোচনা করতে কখনও শোনেননি কেউ।

সারাকে রিলেশনশিপ নিয়েও বেশ কয়েকটি প্রশ্ন করেন করিনা। সেই সব প্রশ্নই একেবারে গ্যালারিতে উড়িয়ে দিয়েছেন সারা। করিনা জিজ্ঞাসা করেন, সারা কাউকে ’নটি মেসেজ’ পাঠিয়েছে কি না? এই প্রশ্ন করার পর সারা উত্তর দেওয়ার আগেই করিনা বলে ওঠেন, ‘আমি এটা জানতে চাই না। আশা করি তোমার বাবাও শুনছে না।‘ তা শুনে হেসে ওঠেন সারা, আস্তে করে বলেন, ‘হ্যাঁ’।

এর পরই সারা কারও সঙ্গে ’ওয়ান নাইট স্ট্যান্ড’ করেছেন কি না জানতে চান করিনা। সারার জবাব, তা তিনি কোনও দিনই করেননি। তা শুনে স্বস্তির নিঃশ্বাস ফেলেন সইফ-পত্নী।

সারার সঙ্গে করিনার মজার এই কথোপকথনের ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। নিজেদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এটি শেয়ার করেছিল ম্যাডক ফিল্মস।

তার অভিনয় দক্ষতার বাইরে, সারা আলি খান তার ডাউন-টু-আর্থ ব্যক্তিত্বের জন্য প্রিয়। এবং, তার শক্তিশালী সোশ্যাল মিডিয়া উপস্থিতি তাকে তার ভক্তদের সাথে অকপটে সংযোগ করতে সহায়তা করে। 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here