Home বিনোদন সালমান অভিনীত ‘টাইগার ৩’তে নতুন ঝলক, অরিজিতের কণ্ঠে কী গান শোনা যাবে?

সালমান অভিনীত ‘টাইগার ৩’তে নতুন ঝলক, অরিজিতের কণ্ঠে কী গান শোনা যাবে?

সালমান অভিনীত ‘টাইগার ৩’তে নতুন ঝলক, অরিজিতের কণ্ঠে কী গান শোনা যাবে?

[ad_1]

বলিউডপ্রেমী অনেকের মনেই হয়ত প্রশ্ন জাগে, সালমান খানের সিনেমায় কেন অরিজিৎ সিংয়ের গান থাকে না। কারণ, তাদের দু’জনের মধ্যে ছিল দীর্ঘকালীন দ্বন্দ্ব। সেই ২০১৪ সাল থেকে এই দ্বন্দ্ব বিরাজমান। তবে দুই তারকার ভক্তদের জন্য সুখবর হলো, তাদের মধ্যেকার দূরত্ব ঘুচেছে।

সালমান ভক্তরা অনুমান করছেন, অভিনেতার আগামী ছবি ‘টাইগার ৩’তে হয়ত অরিজিতের কোনও গান থাকতে পারে। যেটা সবার জন্য সারপ্রাইজ হিসেবে রাখছেন ভাইজান।

করণ জোহরের সঙ্গে নতুন যে ছবি করতে চলেছেন তিনি, সেখানে শোনা যেতে পারে ‘তুম হি হো’ খ্যাত গায়কের কণ্ঠ। যদিও বিষয়টি নিয়ে দুই তারকার পক্ষ থেকে এখনও পর্যন্ত কোনও আভাস পাওয়া যায়নি।

‘টাইগার ৩’তে ‘লেকে প্রভু কা নাম’ গানটি শোনা যাবে অরিজিৎ সিংয়ের কণ্ঠস্বরে। বলিউড সুপারস্টারের মন্তব্য, ‘প্রথম গানের প্রথম ঝলক- ‘লেকে প্রভু কা নাম’। আর হ্যাঁ, এটা আমার জন্য গাওয়া অরিজিৎ সিংয়ের প্রথম গান। ২৩ অক্টোবর রিলিজ করব পুরো গান। ১২ নভেম্বর দিওয়ালিতে হিন্দি, তামিল, তেলুগু ভাষায় আসছে ‘টাইগার ৩’।‘

২০১৪ সালে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠান সঞ্চালনা করছিলেন সালমান খান। সেখানে সেরা গায়কের পুরস্কারের জন্য অরিজিতকে ডাকেন তিনি। একেবারে সাদামাটা পোশাক-সাজে অরিজিৎ স্টেজে ওঠার পর সালমান কিছুটা তাচ্ছিল্যের সুরে বলেন, ‘তুমি বিজয়ী?’

চুপ থাকেননি অরিজিতও। জবাবে বলেন,‘আপনারা ঘুম পাড়িয়ে দিয়েছেন।’ অর্থাৎ সঞ্চালনা এত বিরক্তির ছিল যে, তিনি তন্দ্রাচ্ছন্ন হয়ে পড়েছিলেন।

ভিডিও- ইন্সটাগ্রাম 

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here