Home বিনোদন ‘সিংহম অ্যাগেইন’ ছবির ফার্স্টলুক প্রকাশ্যে এল, দীপিকাকে কোন ভূমিকায় দেখা যাবে? 

‘সিংহম অ্যাগেইন’ ছবির ফার্স্টলুক প্রকাশ্যে এল, দীপিকাকে কোন ভূমিকায় দেখা যাবে? 

‘সিংহম অ্যাগেইন’ ছবির ফার্স্টলুক প্রকাশ্যে এল, দীপিকাকে কোন ভূমিকায় দেখা যাবে? 

[ad_1]

হিন্দি সিনেমায় ‘কপ ইউনিভার্স’ তৈরি করেছেন নির্মাতা রোহিত শেঠি। এখনও পর্যন্ত পুলিশের মারকাট অ্যাকশনে ভরপুর গল্পে চারটি ছবি নির্মাণ করেছেন তিনি। এইবার এই সিরিজের পঞ্চম ছবি আসছে নাম ‘সিংহম অ্যাগেইন’।

ছবির ঘোষণা অনেক আগেই করেছে। সামনে এল ছবিটির প্রথম লুক পোস্টার। যেখানে পুলিশের ভূমিকায় অজয় দেবগণ, অক্ষয় কুমার কিংবা রণবীর সিং নয়, বরং দেখা দিয়েছেন দীপিকা পাড়ুকোন।

এই প্রথম কপ ইউনিভার্সে লেডি কপ হিসেবে পর্দা মাতাবেন দীপিকা পাড়ুকোন। ছবিটির ফার্স্টলুক প্রকাশ করা হয়েছে। যেখানে পুলিশের রূপে দীপিকাকে দেখে চমকে যাবেন তার যে কোনও ভক্ত। এমন হিংস্র রূপে তাকে এর আগে কখনও দেখা যায়নি।

পোস্টারের সঙ্গে নির্মাতা রোহিত শেঠি বলেছেন, ‘নারী সীতার রূপ যেমন, তেমনি দুর্গার রূপও। আমাদের কপ ইউনিভার্সের সবচেয়ে নির্মম ও হিংস্র অফিসারের সঙ্গে পরিচিত হোন। শক্তি শেঠি। আমার লেডি সিংহাম।’

দীপিকাকে এমন ভয়ংকর রূপে দেখে বিস্ময় প্রকাশ করছেন বলিউডের তারকারা। হৃতিক রোশন মন্তব্য করেছেন, ‘অসাধারণ! দারুণভাবে ফুটিয়ে তুলেছো’; রণবীর সিং লিখেছেন, ‘আগুন লাগিয়ে দেবে’। এছাড়া আলিয়া ভাট, জাহ্নবী কাপুর, নীল নিতিন মুকেশসহ অনেকেই বাহবা দিয়েছেন অভিনেত্রীকে।

ছবি- ইন্সটাগ্রাম

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here