Home বিনোদন ‘সিআইডি’-এর ‘ফ্রেডরিক্‌স’ দীনেশ ফড়নিস মুম্বইয়ের হাসপাতালে প্রয়াত

‘সিআইডি’-এর ‘ফ্রেডরিক্‌স’ দীনেশ ফড়নিস মুম্বইয়ের হাসপাতালে প্রয়াত

‘সিআইডি’-এর ‘ফ্রেডরিক্‌স’ দীনেশ ফড়নিস মুম্বইয়ের হাসপাতালে প্রয়াত

[ad_1]

মুম্বই: প্রয়াত হলেন হিন্দি সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা দীনেশ ফড়নিস। সিরিয়ালপ্রেমী দর্শকরা তাঁকে ‘সিআইডি’ সিরিয়ালের ইনস্পেক্টর ফ্রেডরিক্‌স হিসাবেই চিনতেন। সোমবার গভীর রাতে মুম্বইয়ের এক হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

দীনেশের প্রয়াণের খবরের সত্যতা স্বীকার করেছেন ‘সিআইডি’-তে তাঁর সহ-অভিনেতা দয়ানন্দ শেট্টি তথা ‘দয়া’। তিনি জানিয়েছেন, “সোমবার রাত ১২টা ৮ মিনিটে দীনেশ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।” মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৭ বছর। মুম্বইয়ের টুঙ্গা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

দয়া জানান, ‘মাল্টি অরগ্যান ফেলইওর’-এর জন্যই দীনেশের মৃত্যু হল। “নানা শারীরিক সমস্যা ছিল দীনেশের। কিছু দিন আগেই তাঁকে ভেন্টিলেশনে দেওয়া হয়। তবে গত রাতে তাঁকে ভেন্টিলেটর থেকে বের করে আনা হয়।” মঙ্গলবার সকালেই দীনেশের শেষকৃত্য সম্পন্ন হয়। তাঁর প্রতি শ্রদ্ধা জানাতে পুরো ‘সিআইডি’ এ দিন সকালে তাঁর বাড়িতে যান।

‘সিআইডি’ সিরিয়ালে যিনি অভিজিতের চরিত্রে অভিনয় করতেন সেই আদিত্য শ্রীবাস্তব জানান, “লিভারের সমস্যা ছিল দীনেশের। সেখান থেকে শরীরের অন্যান্য অরগ্যানেও তার প্রভাব পড়ে। কয়েক দিন ধরেই প্রচণ্ড অসুস্থ হয়ে পড়েছিল ও। ও বাঁচত না।”

আগে জানা গিয়েছিল রবিবার দীনেশ হৃদরোগে আক্রান্ত হন। তাঁকে মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। পরে দয়াই জানান, হৃদরোগ নয়, উনি লিভারজনিত সমস্যা নিয়েই হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

সোনি টিভিতে টানা ২০ বছর ধরে চলা অত্যন্ত জনপ্রিয় সিরিয়াল ‘সিআইডি’-তে ইনসপেক্টর ফ্রেডরিকসের চরিত্রে রূপদান করেছিলেন দীনেশ। এই সিরিয়ালের কয়েকটি পর্বের কাহিনিও দীনেশের লেখা। এ ছাড়া তিনি ‘তারক মেহতা কা উলটা চশমা’-তেও অভিনয় করেন। বলিউডের ‘সুপার ৩০’, ‘সরফরোশ’ প্রভৃতি সিনেমাতেও অভিনয় করেন দীনেশ।

আরও পড়ুন

সুন্দরবনে পাখি উৎসব, অংশগ্রহণের আবেদনপত্র নেওয়ার কাজ শুরু

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here