Home বিনোদন সোশ্যাল মিডিয়ায় কী পোস্ট করলেন পরিণীতি? রাঘবকে ছেড়ে কোথায় গেলেন অভিনেত্রী?

সোশ্যাল মিডিয়ায় কী পোস্ট করলেন পরিণীতি? রাঘবকে ছেড়ে কোথায় গেলেন অভিনেত্রী?

সোশ্যাল মিডিয়ায় কী পোস্ট করলেন পরিণীতি? রাঘবকে ছেড়ে কোথায় গেলেন অভিনেত্রী?

[ad_1]

বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা পরিণীতি চোপড়া। সময়ের সঙ্গে সঙ্গে তিনি বলিউডে নিজের জায়গা পাকাপোক্ত করতে সক্ষম হয়েছেন। এইবার পরিণীতি ছুটি কাটাতে গেলেন সমুদ্র সৈকতে।

বলিউড থেকে টলিউড যে কোন ইন্ডাস্ট্রির সেলেবদের হলিডে ডেস্টিনেশন হিসাবে এই মুহূর্তে হট ফেভারিট হল মালদ্বীপ। সোলো ট্রিপ কিংবা জুটিতে সবার এখন পছন্দ মালদ্বীপের সমুদ্র সৈকত।

বিয়ের একমাসও হয়নি। এর মধ্যেই স্বামীকে ফেলে মালদ্বীপের সৈকতে পাড়ি দিয়েছেন পরিণীতি চোপড়া। যেই সময় হানিমুন অর্থাৎ  মধুচন্দ্রিমায় যাওয়ার কথা সেই সময় গার্লস ট্রিপে গেছেন পরিণীতি।

আর ইনস্টাগ্রাম স্টোরিতে চায়ের কাপ ধরা হাতের ছবি দিয়ে এইকথাই জানিয়েছেন। সৈকতের ধারেই সুইমিং পুলের জলে দাঁড়িয়ে যে ছবি পরিণীতি তুলেছেন, তার ফটোগ্রাফার ননদ। স্বামীর সাথে নয় ননদের সঙ্গেই এই গার্লস ট্রিপে গেছেন।

বলিউডের প্রথম সারির মধ্যে অন্যতম নায়িকা হলেন পরিণীতি চোপড়া। তার মুখের মিষ্টি হাসিতেই ঘায়েল তার লক্ষ লক্ষ ফ্যান। বলিউডের অনেক সিনেমায় অভিনয় করে ভক্তদের মন জয় করেছেন পরিণীতি চোপড়া।

পরিণীতির অভিনয়ে যেন মুগ্ধ হাজার হাজার পুরুষ। সেই সঙ্গে তার চাবুক ফিগার। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নানানরকম ছবি পোস্ট করে ঝড় তুলতে দেখা যায় অভিনেত্রীকে। সেই সব ছবি প্রকাশ্যে আসতেই যেন ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। পরিণীতির সেসব ছবি দেখে যেন চোখ সরাতে পারেননা নেটিজেনরা। 

ছবি- ইন্সটাগ্রাম

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here