Home বিনোদন সোশ্যাল মিডিয়ায় সাহসী ছবি পোস্ট করে কটাক্ষের শিকার স্বস্তিকা, কী বক্তব্য নেটবাসীর?

সোশ্যাল মিডিয়ায় সাহসী ছবি পোস্ট করে কটাক্ষের শিকার স্বস্তিকা, কী বক্তব্য নেটবাসীর?

সোশ্যাল মিডিয়ায় সাহসী ছবি পোস্ট করে কটাক্ষের শিকার স্বস্তিকা, কী বক্তব্য নেটবাসীর?

[ad_1]

টেলিভিশন ও বড়পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্ত। সম্প্রতি একটি সাহসী ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। সেই ছবি পোস্ট করতেই ট্রোলিং এর শিকার হয়েছেন অভিনেত্রী।

সম্প্রতি স্বস্তিকা ইন্সটাগ্রামে বেশ কয়েকটি ছবি পোস্ট করেন। ছবিতে দেখা যাচ্ছে, স্বস্তিকাকে দেখা গেছে পাশ্চাত্য পোশাকে সেজে উঠতে। যত সমস্যা শুরু হয়েছে এই পোশাককে ঘিরে।

এই ছবিতেই নানা রকম কমেন্ট করতে শুরু করেন নেটিজেন। কেউ লেখেন, ‘ভালো পোশাক নেই?’ কেউ আবার লেখেন, ‘আপনাকে দেখতে এমনিই সুন্দর। এইসব করার দরকার কী?’ একজন অনুরাগী লিখেছেন ‘গ্লোবাল ওয়ার্মিং’। আরেক অনুরাগী লিখেছেন ‘বোল্ড বিউটি’। আরেকজন ভক্ত লিখেছেন ‘উফ তেরি আদা।’ স্বস্তিকা দত্তের নতুন ছবিটি দেখে নেটিজেনের একজন লিখেছেন ‘বাজে এডিট’। এইরকমই নানা তির্যক মন্তব্য এসেছে তাঁর পোস্টে।

প্রসঙ্গত, একজন মডেল হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন স্বস্তিকা দত্ত। ২০১৫ সালে ‘পারবোনা আমি ছাড়তে তোকে’ ছবিতে কবিতার চরিত্রে অভিনয় করে টলিউডে কেরিয়ার শুরু করেন স্বস্তিকা।

রাজ চক্রবর্তী পরিচালিত এই ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন বনি সেনগুপ্তের এবং কৌশানী মুখোপাধ্যায়।

পড়ুন: অ্যাকশন ছবিতে মুখ্য ভূমিকয় আলিয়া, ছবি প্রযোজনায় করণ জোহর

এরপর রাজ চক্রবর্তীর ছবি অভিমান -এ ঈশানির চরিত্রে অভিনয় করেছিলেন স্বস্তিকা। স্বস্তিকা দত্ত স্টার জলসায় সম্প্রচারিত হওয়া ভজ গোবিন্দ ধারাবাহিকে অভিনয় করে ছোটপর্দায় জনপ্রিয়তা পান।  কী করে বলব তোমায় ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয় হয়েছেন স্বস্তিকা। এই মুহূর্তে ওটিটি-র ওয়েব সিরিজের কাজে মন দিয়েছেন অভিনেত্রী।

ছবি- ইন্সটাগ্রাম

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here