Home বিনোদন হলিউডে নতুন চরিত্রে আলিয়া, মুক্তি পেল ‘হার্ট অফ স্টোন’-এর ট্রেলার

হলিউডে নতুন চরিত্রে আলিয়া, মুক্তি পেল ‘হার্ট অফ স্টোন’-এর ট্রেলার

হলিউডে নতুন চরিত্রে আলিয়া, মুক্তি পেল ‘হার্ট অফ স্টোন’-এর ট্রেলার

[ad_1]

হলিউডে পা রেখেছেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী ও ভাটকন্যা আলিয়া ভাট। হলিউড অভিনেত্রী গাল গ্যাডট ও জেমি ডরনানের সাথে প্রথম চলচ্চিত্র ‘হার্ট অফ স্টোন’-এর ট্রেলার প্রকাশ পেয়েছে। আর ট্রেলারে মুগ্ধতা ছড়িয়েছেন আলিয়া ভাট।

ট্রেলারেই মিলল তার ইঙ্গিত। তারপর? বাকিটা দেখতে হলে নেটফ্লিক্সে পর্দায় চোখ রাখতে হবে। খলনায়িকার ভূমিকায় হলিউডে যে দুর্ধর্ষ হাতেখড়ি আলিয়া ভাটের, তার ইঙ্গিত মিলল ট্রেলারেই।

আড়াই মিনিটের ট্রেলারে খলনায়িকার ভূমিকায় গাল গ্যাডটকে রীতিমতো হয়রান করেছেন আলিয়া ভাট।

ট্রেলারে মাত্র কয়েক সেকেন্ডের উপস্থিতিতেই নিজের দাপট দেখিয়েছেন অভিনেত্রী। আলিয়া ভাটকে এখানে এক হ্যাকারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। ট্রেলারেই তার ইঙ্গিত পাওয়া গেছে। যদিও ট্রেলারের প্রথম ঝলকে আলিয়ার কোনো অ্যাকশন সিকোয়েন্স দেখা যায়নি, তবে এই সিনেমায় অ্যাকশন দৃশ্যে অভিনয় করেছেন তিনি।

যদিও পয়লা ঝলকে আলিয়ার কোনও অ্যাকশন সিকোয়েন্স দেখা যায়নি, তবে এই সিনেমায় তুখড় মারপিটের দৃশ্যে অভিনয়ও করেছেন আলিয়া। শুটিংয়ের সময় তখন তিনি গর্ভবতী। সেই কসরত বিফলে যায়নি, ট্রেলার প্রকাশ্যে আসতেই বলিউড অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ সকলে।

‘হার্ট অফ স্টোন’ ছবিতে গ্যাল গ্যাডটকে এক এজেন্টের ভূমিকায় দেখা যাবে। চরিত্রের নাম রাসেল স্টোন। বিশ্ব শান্তি বজায় রাখার দায়িত্বে থাকা এক এজেন্সির সদস্য তিনি। ‘হার্ট অফ স্টোন’ প্রজেক্টের ইনচার্জ তিনি। আচমকাই খোয়া যায় ‘হার্ট’। যার নেপথ্যর ষড়যন্ত্রকারী কেয়া ধাওয়ান ওরফে আলিয়া ভাট। সেখানেই কিস্তিমাত করেন আলিয়া। গ্যাল গ্যাডটের এজেন্সির সঙ্গে দর কষাকষিতে নামেন। পয়লা ঝলকেই ছক্কা হাঁকালেন ‘কাপুরবধূ’। 

ছবিটি প্রযোজনা করছেন স্কাইড্যান্সের পক্ষ থেকে ডেভিড এলিসন, ডানা গোল্ডবার্গ, ডন গ্রেঞ্জার এবং মকিংবার্ডের পক্ষ থেকে বনি কার্টিস, জুলি লিন এবং পাইলট ওয়েভের পক্ষ থেকে গ্যাডট এবং জ্যারন ভারসানো। সুপারস্পাই অ্যাকশন থ্রিলার সিনেমাটিতে অভিনয় করছেন গাল গ্যাডট, জেমি ডরনান, আলিয়া ভাট, ম্যাথিয়াস শোয়েগফার। ১১ আগস্ট নেটফ্লিক্সে মুক্তি পাবে সিনেমাটি।

ভিডিও- ইউটিউব

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here