Home বিনোদন হিন্দি বলতে গিয়ে কটাক্ষের মুখে জাহ্নবী, প্রকাশ্যে এল ‘বাওয়াল’ ছবি মুক্তির দিন

হিন্দি বলতে গিয়ে কটাক্ষের মুখে জাহ্নবী, প্রকাশ্যে এল ‘বাওয়াল’ ছবি মুক্তির দিন

হিন্দি বলতে গিয়ে কটাক্ষের মুখে জাহ্নবী, প্রকাশ্যে এল ‘বাওয়াল’ ছবি মুক্তির দিন

[ad_1]

একের পর এক  কাজ করছেন বলিউডে। বলিউডে নিজের ফ্যাশনেও বাজিমাত করছেন জাহ্নবী কাপুর।

তবে বলিউড তারকাদের ওপর সারাক্ষণ পাপারাৎজি থেকে শুরু করে অনুরাগী প্রত্যেকের নজর থাকে। পান থেকে চুন খসলেই তাঁদের দিকে ধেয়ে আসে নানা কটু কথা, ট্রোলিং। সম্প্রতি যেমন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের সঙ্গে হয়েছে।

জাহ্নবী কাপুর মানেই সোশ্যাল মিডিয়ায় ঝড়, স্টাইল স্টেটমেন্ট থেকে শুরু করে হট লুকে সর্বক্ষেত্রেই বাজিমাত তার। তবে অনেক সময় হতে হয় ট্রোলেরও শিকার। প্রায়শই ছোট পোশাকের জন্য সোশ্যাল মিডিয়ায় সমালোচনা করা হয় জাহ্নবীকে নিয়ে।

তবে এইবার পোশাকের জন্য নয়। ঠিকভাবে হিন্দি বলতে না পারায় সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হতে হল জাহ্নবীকে।

হিন্দি বলতে গিয়ে অভিনেত্রীকে বেশ কঠোর পরিশ্রম করতে হয়। কিছুতেই কোনও শব্দ স্পষ্ট বলতেই পারছেন না জাহ্নবী। কোনও রকমে কেটে কেটে কথা বলতে পারলেন অভিনেত্রী।

যদিও সেই সময় তিনি অভিনেত্রী নন। একটি ভিডিও ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। থ্রোব্যাক ভিডিওটি শ্রীদেবীর একটি প্রেস কনফারেন্সের। যেখানে জাহ্নবীও তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন। সাংবাদিকরা তাঁকে প্রশ্ন করায় তিনি প্রথমে উত্তর শুরু করতে যাচ্ছিলেন ইংরেজিতে। তারপর নিজেই আবার জিজ্ঞেস করলেন হিন্দিতে উত্তর দিতে হবে কিনা। সঙ্গে সঙ্গে তিনি হিন্দিতে বলাও শুরু করলেন। তারপরই আটকে গেলেন প্রতিটি শব্দে।

মেয়ের মুখে এমন হিন্দি উচ্চারণ শুনে লজ্জায় পড়ে যান শ্রীদেবী। অবশেষে তাঁর হিন্দি অ্যাকসেন্ট নিয়ে ঠাট্টা করে বসলেন শ্রীদেবী।  জাহ্নবী এবং শ্রীদেবীর এই ভিডিও এখন রীতিমত ভাইরাল।

সম্প্রতি জাহ্নবীর কালো শর্ট ড্রেস নিয়ে ট্রোলিংয়ের শিকার হলেন সোশ্যাল মিডিয়ায়। এক মিনি ব্ল্যাক ড্রেসে দেখা যায় তাকে। একটি রেস্তোরাঁয় ঢোকার সময় পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন তিনি।

তার পরনে ছিল নুডলস স্ট্র্যাপের পোশাক। তার এই পোশাকের তীব্র সমালোচনা করছেন অনুরাগীরা। কেউ কেউ বলছেন ঘুমাতে যাওয়ার পোশাকে হাজির হয়েছেন জাহ্নবী। আবার কেউ কেউ বলছেন রাতপোশাকেই ডিনার ডেটে এসেছে।

সম্প্রতি বরুণ ধাওয়ান এবং জাহ্নবী কাপুর প্রথমবার একসঙ্গে কাজ করেছেন বাওয়াল ছবিতে।

ছবিটি পরিচালনা করছেন নীতেশ তিওয়ারি এবং সাজিদ নাদিয়াদওয়ালা।

বরুণ ধাওয়ান এবং জাহ্নবী কাপুর অভিনীত ‘বাওয়াল’ বর্তমানে সাজিদ নাদিয়াদওয়ালার বহুল প্রতীক্ষিত ছবি। বাওয়ালের দুর্দান্ত তারকা কাস্ট দারুন দারুন ফরেন লোকেশনে শ্যুটিং, চোখ ধাঁধানো অ্যাকশন সিকোয়েন্স এই ছবির ইউএসপি হতে চলেছে তা এখন থেকেই অনুমান করা যাচ্ছে। বাওয়াল হল বরুণ ধাওয়ানের অন্যতম সেরা প্রোডাকশন ভ্যালু এবং বিগ বাজেট ছবি।

প্রযোজকের ঘনিষ্ঠ একটি সূত্রের মতে, ‘আমরা প্যারিস, বার্লিন, পোল্যান্ড, আমস্টারডাম, ক্রাকো এবং ওয়ারশ সহ সবচেয়ে ব্যয়বহুল এবং কৌতূহলী জায়গাগুলিতে ব্যাপকভাবে ছবিটির শুটিং করেছি, পাশাপাশি ভারতেও কিছুটা। নীতেশ স্যার এবং সাজিদ স্যার দর্শকদের একটি বিশাল ভিজুয়াল ট্রিট দিতে চলেছেন এই ছবির মাধ্যমে। এই ছবিটি ৬ অক্টোবর ২০২৩-এ রিলিজ করবে।

সম্প্রতি তেলুগু সিনেমায় কাজ করছেন জাহ্নবী কাপুর। তেলুগু সিনেমার জনপ্রিয় তারকা এনটিআর জুনিয়রের বিপরীতে নতুন সিনেমায় অভিনয় করছেন জাহ্নবী কাপুর। কোরাটোলা শিবা পরিচালিত নাম ঠিক না হওয়া এই সিনেমাটি আপাতত ‘এনটিআর ৩০’ হিসেবে পরিচিত।

তেলুগু ভাষায় নির্মিত সিনেমাটি প্যান ইন্ডিয়া মুক্তি পাবে বলে জানা গেছে। জাহ্নবী কাপুরের পাশাপাশি সিনেমায় দেখা যাবে আরও এক বলিউড তারকাকে। ছবিতে খলনায়ক হিসেবে থাকছেন বলিউড তারকা সাইফ আলী খান।

ছবি- ইন্সটাগ্রাম 

 

আরও পড়ুন: ফের আসছে ‘বস ৩’, জিতের বিপরীতে কী থাকবে নতুন মুখ?

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here