Home বিনোদন হৃতিকের শরীরচর্চায় ফিদা নেটমহল, জটিল রোগে কী আক্রান্ত গ্রীক গড?

হৃতিকের শরীরচর্চায় ফিদা নেটমহল, জটিল রোগে কী আক্রান্ত গ্রীক গড?

হৃতিকের শরীরচর্চায় ফিদা নেটমহল, জটিল রোগে কী আক্রান্ত গ্রীক গড?

[ad_1]

হিন্দি সিনেমার দুনিয়ায় অন্যতম ফিট অভিনেতা মনে করা হয় হৃতিক রোশানকে। নিয়মিত শরীরচর্চা, খাবারের সংযমী সব দিক থেকেই গ্রিক গড রুটিন মাফিক কাজ করতে পছন্দ করেন।

একেই তীব্র গরমে নাজেহাল অবস্থা। তার মধ্যে আবার চড়া রোদের মধ্যে শরীর চর্চা। এই অসাধ্য সাধন করলেন হৃতিক রোশান।

চড়া রোদে ছাদে শরীরচর্চা করতে গিয়েছিলেন বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক। সাইকেলিং করছিলেন। বিন্দু বিন্দু ঘাম জমে চকচকে হয়ে উঠেছিল তাঁর পুরো শরীর। 

এই গরমে চাপা জিনস পরে শরীরচর্চা করা প্রায় অসম্ভব। সেই কারণেই হয়তো তা সামান্য খুলে নিতম্বের কাছে নামিয়ে রেখেছিলেন হৃতিক। অভিনেতার অন্তর্বাসও দেখা যাচ্ছিল। তাতেই তোলপাড় নেটদুনিয়া। অনেকেই আগুনের ইমোজি দিয়েছেন কমেন্টবক্সে।

সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে ক্যাপশনে হৃত্বিক রোশন লিখেছেন, ‘যখন চটজলদি মেদ ঝরাতে হয়, তখন ভিটামিন ‘ডি’-হুপ এর থেকে ভালো কিছু আর হতে পারে না।’

হৃত্বিক রোশনের ছবি দেখে একজন ভক্ত লিখেছেন, ‘শরীর এমন ভাবেই বানাও, যাতে সবাই আপনাকে গ্রীকগডের সঙ্গে তুলনা করে।’ আরেকজন লিখেছেন, ‘স্যার আপনার ভেতরে মাইকেল জ্যাকসনের ছবি দেখা যায়।’ আরেকজন লিখেছেন, ‘কেউ জানেনা যে এটি একটি এইচ আর এক্সের বিজ্ঞাপন।’

তবে ব্যাং ব্যাং’ ছবির শুটিংয়ের সময় মাথায় আঘাত পান তিনি। তখন মস্তিষ্কে রক্ত জমাট বেঁধে যায়। অস্ত্রোপচারও করাতে হয় তাঁকে। ‘ওয়ার’ সিনেমার শুটিংয়ের সময়ও যে তিনি প্রায় মরতে বসেছিলেন, সে কথাও ছবিটি মুক্তির আগে জানিয়েছিলেন তিনি।

সব মিলিয়ে হৃতিক যে অসুস্থ হতে পারেন, তাঁর অনেক ভক্তই বিশ্বাস করেন না। তবে দিন কয়েক ধরে বলিউড পাড়ায় খবর, জটিল রোগে আক্রান্ত হয়েছেন এই অভিনেতা।

২০২৪ সালে ‘ফাইটার’ হয়ে কামব্যাক করছেন তিনি। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ছবিতে প্রথমবার দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটি বেঁধেছেন।

শোনা যাচ্ছে, খুব শিঘ্রই প্রেমিকা সাবা আজাদের সঙ্গে ঘর বাঁধবেন হৃতিক। এই জন্য প্রস্তুতিও শুরু করেছেন তিনি। তাই তাঁর শারীরিক অবস্থা যে আসলে কী, স্বয়ং তিনি মুখ না খুললে সে ধোঁয়াশা পরিষ্কার হবে না।

ছবি- ইন্সটাগ্রাম 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here