Home আপডেট ৪ আপ নেতা বিজেপিতে যোগ না দিলে এক মাসের মধ্যে গ্রেফতার, বিস্ফোরক দাবি ঘিরে শোরগোল দিল্লিতে

৪ আপ নেতা বিজেপিতে যোগ না দিলে এক মাসের মধ্যে গ্রেফতার, বিস্ফোরক দাবি ঘিরে শোরগোল দিল্লিতে

৪ আপ নেতা বিজেপিতে যোগ না দিলে এক মাসের মধ্যে গ্রেফতার, বিস্ফোরক দাবি ঘিরে শোরগোল দিল্লিতে

[ad_1]

নয়াদিল্লি: মঙ্গলবার বিস্ফোরক দাবি দিল্লির মন্ত্রী এবং আম আদমি পার্টি (আপ) নেত্রী অতীশির। তাঁর দাবি, মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের পরে, এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) এ বার তাঁকে গ্রেফতার করবে, যদি না তিনি বিজেপি-তে যোগ দেন। এই তালিকায় রয়েছেন দলের আরও তিন নেতা।

আবগারি দুর্নীতি মামলায় গ্রেফতার হয়ে ইডি হেফাজতে রয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী এবং আপ প্রধান অরবিন্দ কেজরিওয়াল। লোকসভা ভোটের আগে দলের আরও চারজন নেতাকে করা হবে বলে মঙ্গলবার দাবি করলেন দিল্লির মন্ত্রী অতীশি। বিজেপিতে যোগ না দিলে ওই চার নেতাকে গ্রেফতার করা হবে বলে দাবি অতীশির। তিনি বলেন, যে চার নেতাকে গ্রেফতার করা হবে, তাঁরা হলেন সৌরভ ভরদ্বাজ, দুর্গেশ পাঠক, রাঘব চাড্ডা এবং তিনি।

অতীশির জোরালো অভিযোগ, “আমার এক ঘনিষ্ঠ সহযোগীর মাধ্যমে বিজেপি আমার রাজনৈতিক কেরিয়ার বাঁচাতে তাদের দলে যোগ দেওয়ার জন্য যোগাযোগ করেছিল। বলা হয়, আমি যদি বিজেপি-তে যোগ না দিই তা হলে এক মাসের মধ্যে ইডি আমাকে গ্রেফতার করবে।”

তিনি আরও বলেন, “আপ-এর সিনিয়র নেতৃত্ব এখন হেফাজতে আছেন। কিন্তু রবিবার রামলীলা ময়দানে লক্ষাধিক মানুষের সমাগম হয়েছে। তারপর রাজপথে আম আদমি পার্টির আন্দোলন দেখে ভয় পেয়েছে বিজেপি। আসলে দলের এতজন নেতাকে জেলে পুরলেও আপ কী ভাবে এখনও এতটা শক্তিশালী রয়েছে, সেটাই ভাবাচ্ছে বিজেপি-কে। আর তাই তারা ঠিক করেছে, এরপর আরও চার বড় নেতাদের জেলে পাঠানো হবে। আগামী দিনে আমার ব্যক্তিগত বাসভবনে ইডি অভিযান চালাবে। আমার আত্মীয়-স্বজনদের বাড়িতেও অভিযান চালানো হবে। আমাদের সবার কাছে সমন পাঠানো হবে এবং তারপর আমাদের গ্রেফতার করা হবে।”

মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল প্রসঙ্গে আপ নেত্রী বলেন, “দিল্লি বিধানসভায় নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা রয়েছে কেজরিওয়ালের। তাই তাঁর পদত্যাগের কোনো প্রশ্নই নেই। তা ছাড়া কেজরিওয়াল পদত্যাগ করলে দেশের অন্য বিরোধী রাজ্যগুলির সরকার ভেঙে দেওয়াও সহজ হয়ে যাবে বিজেপি-র।”

আরও পড়ুন: ‘বয়কট ইন্ডিয়া’ জাঁকিয়ে বসছে বাংলাদেশে, শিকড় কোথায়

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here