Home আপডেট অন্য কোথাও তো কেন্দ্রীয় এজেন্সির ওপর হামলা হয় না, পুলিশমন্ত্রীর পদত্যাগ করা উচিত, মমতাকে বললেন নিশীথ প্রামাণিক

অন্য কোথাও তো কেন্দ্রীয় এজেন্সির ওপর হামলা হয় না, পুলিশমন্ত্রীর পদত্যাগ করা উচিত, মমতাকে বললেন নিশীথ প্রামাণিক

অন্য কোথাও তো কেন্দ্রীয় এজেন্সির ওপর হামলা হয় না, পুলিশমন্ত্রীর পদত্যাগ করা উচিত, মমতাকে বললেন নিশীথ প্রামাণিক

[ad_1]

দিন কয়েক ধরে উত্তরবঙ্গে একার পর এক নির্বাচনী সভায় নাম না করে তাঁকে গুন্ডা বলে আক্রমণ করে চলেছেন মুখ্যমন্ত্রী। প্রশ্ন তুলেছেন, এত অভিযোগে অভিযুক্ত কী করে কেন্দ্রীয় মন্ত্রী হতে পারেন? ভূপতিনগরে NIAএর আক্রান্ত হওয়ার ঘটনাকে হাতিয়ার করে তারই জবাব দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিক। ওই ঘটনার দায় নিয়ে রাজ্যের পুলিশমন্ত্রীর পদত্যাগ করা উচিত বলে এদিন মন্তব্য করেন তিনি।

পুলিশমন্ত্রীর পদত্যাগ চাইলেন নিশীথ

এদিন নিশীথবাবু বলেন, ‘বাংলায় যে ভাবে বার বার কেন্দ্রীয় এজেন্সিগুলির ওপর হামলা হচ্ছে তা অত্যন্ত নিন্দনীয়। দেশের অন্য কোথাও তো এরকম হয় না। এর জন্য কী পদক্ষেপ করা হয় আমরা অপেক্ষায় থাকব। রাজ্যের আইন শৃঙ্খলা সম্পূর্ণ ভেঙে পড়েছে। তার দায় নিয়ে অবিলম্বে পুলিশমন্ত্রীর পদত্যাগ করা উচিত।’

মমতাকে একযোগে আক্রমণ বিরোধীদের

ভূপতিনগরের নাড়ুয়াবিলায় NIAএর ওপর আক্রমণের ঘটনায় তৃণমূল ও তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপধ্যায়কে একযোগে আক্রমণ করেছে বিরোধীরা। বিজেপি নেতা শুভেন্দু অধিকারী থেকে শমীক ভট্টাচার্য, সবাই এজন্য মমতাকে কাঠগড়ায় তুলেছেন। বিজেপির দাবি, মমতা যে ভাবে লাগাতার কেন্দ্রীয় এজেন্সিগুলির বিরুদ্ধে মানুষকে প্ররোচনা দিয়ে এসেছেন, তার জেরেই এই হামলা। 

BSFকে ফের আক্রমণ মমতার

তবে তাতে থোড়াই কেয়ার তৃণমূল নেত্রীর। শনিবারও উত্তর দিনাজপুরের রায়গঞ্জ থেকে বিএসএফের বিরুদ্ধে বিষোদ্গার করেছেন তিনি। বিএসএফ কেন সীমান্তে গুলি চালাবে সেই প্রশ্ন তোলেন মমতা। তাঁর দাবি, কারও বিরুদ্ধে কোনও অভিযোগ থাকলে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া উচিত, কিন্তু বিএসএফকে গুলি চালানোর অধিকার দিয়েছে কে?

তিনি আরও বলেন, গত নির্বাচনে হিলিতে বিএসএফ ভোটের লাইন ঠিক করছিল। এই কাজ করার এক্তিয়ার তাদের নেই বলে দাবি করেন মমতা।

নিশীথকে গুন্ডা বলেছিলেন মমতা

বলে রাখি, গত কয়েকদিন ধরে উত্তরবঙ্গে ভোটপ্রচার করছেন মমতা। প্রচারে কোচবিহার, আলিপুরদুয়ার ও জলপাইগুড়ির একাধিক সভা থেকে কোচবিহারের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিককে আক্রমণ করেন তিনি। বলেন, ‘আমাদের একজন বাবু, যার বিরুদ্ধে হাজার হাজার কেস। আমাদের দলে ও ছিল আপদ। আর বিজেপির আজ হয়েছে সম্পদ। শুধু গুন্ডামি করে বেড়ায়। আর আমি শুনেছি সেন্ট্রাল গভর্নমেন্টের পুলিশের টুপিও না কি পরে। আমি ভিডিয়োটা চেয়ে পাঠিয়েছি। চার পাঁচ গাড়ি পুলিশ নিয়ে ঘুরে বেড়ায়। কদিন আগে উদয়ন গুহকেও অ্যাটাক করেছিল। কিন্তু বাবু আমি একটু বলব, তোমার বিরুদ্ধে কী কী কেস আছে? কত কেস আছে? আমি দিয়ে দেব লোকাল লিডারদের। আমার কাছে সব নথিবদ্ধ করা আছে’।

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here