Home ভুঁড়িভোজ অবিশ্বাস‍্য! মাত্র ২ টাকায় কচুরি-আনলিমিটেড ঘুগনি! রোজ বিক্রি হচ্ছে ছ’শো পিস

অবিশ্বাস‍্য! মাত্র ২ টাকায় কচুরি-আনলিমিটেড ঘুগনি! রোজ বিক্রি হচ্ছে ছ’শো পিস

অবিশ্বাস‍্য! মাত্র ২ টাকায় কচুরি-আনলিমিটেড ঘুগনি! রোজ বিক্রি হচ্ছে ছ’শো পিস

[ad_1]

বসিরহাট: ২ টাকায় কচুরি পাওয়া যাচ্ছে বসিরহাটে! কি ভাবছেন ভুল শুনলেন! আসলেই সত্যি বসিরহাটের মাটিয়ার বেঁকি কালিবাড়ি এলাকায় মাত্র দুই টাকায় পাওয়া যাচ্ছে গরম গরম কচুরি ও সঙ্গে ঘুগনি। ৭-৮ বছর ধরে দোকানের কোনও জিনিসের দাম এক পয়সাও বাড়েনি! মূল্যবৃদ্ধির জমানায় ২ টাকায় গরম গরম তেলেভাজা কচুড়ি তুলে দিয়ে মানুষের রসনাতৃপ্ত করাচ্ছেন বসিরহাটের বেঁকি কালিবাড়ি এলাকার পরিতোষ মন্ডল।

আরও পড়ুনঃ বাজারে জলের দরে মিলছে ইলিশ! পাতুরি, ভাপা ভুলে বাড়িতে বানান ইলিশের নতুন সব পদ

সকাল থেকেই দোকানে ভিড় লেগেই আছে। গরম তেলের কড়াইয়ে ভাসছে মুচমুচে কচুড়ি। দেখে পথচলতি মানুষের লোভ সামলানো দায়। গরম গরম কচুরি পেতে  অনেকেই ভিড় জমান বসিরহাটের মাটিয়া এলাকার কালীবাড়ির পরিতোষ বাবুর দোকানে।

দ্রব্যমূল্যর বাজারে যখন সব প্রকার খাবারের দাম বেড়েই চলেছে, কিন্তু পরিতোষবাবুর কোনও পরিবর্তন নেই। আজও একই ভাবে ২ টাকায় বিক্রি করছেন কচুড়ি। এই মূল্যবৃদ্ধির বাজারে যখন সব কিছুরই দাম হু হু করে বাড়ছে তখন কীভাবে তিনি ২ টাকায় তেলেভাজা দিচ্ছেন? এই প্রশ্নের উত্তরে তিনি জানান, “দোকানের তেলেভাজা তৈরির সবরকম কাজ আমি নিজেই করি, আমার আলাদাভাবে শ্রমিক রাখার দরকার হয়নি। বিক্রিও বেশি। এজন্যই কম টাকায় আমি সবাইকে খাওয়াতে পারি। “

জুলফিকার মোল্যা

উত্তর ২৪ পরগণা

উত্তর ২৪ পরগণা

Tags: Food, Ghugni, Luchi

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here