Home বিনোদন অসুস্থ শরীর! ‘মিঠাই’ শেষ হওয়ার আগে কী হল সৌমিতৃষার? জানালেন অভিনেত্রী || Sick body! What happened to Saumitrishar before the end of ‘Mithai’? The actress said

অসুস্থ শরীর! ‘মিঠাই’ শেষ হওয়ার আগে কী হল সৌমিতৃষার? জানালেন অভিনেত্রী || Sick body! What happened to Saumitrishar before the end of ‘Mithai’? The actress said

অসুস্থ শরীর! ‘মিঠাই’ শেষ হওয়ার আগে কী হল সৌমিতৃষার? জানালেন অভিনেত্রী || Sick body! What happened to Saumitrishar before the end of ‘Mithai’? The actress said

[ad_1]

কলকাতা: ‘মিঠাই’ শেষ হচ্ছে এই গুঞ্জন বহু মাস ধরে শোনা যাচ্ছিল। অবশেষে ‘মিঠাই’-এর কলাকুশলীরা সেই গুঞ্জনে শিলমোহর দিয়েছেন। সে সব মিলিয়ে ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীদের মনও বেশ খারাপ। পাশাপাশি মন খারাপ অনুরাগীদেরও। মিঠাই ফ্যানেরা নানা পোস্ট স্যোশাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন। এই সব দেখে সৌমিতৃষার মনের কী অবস্থা জানতে চেয়ে নিউজ ১৮ বাংলা ডটকম তাঁর সঙ্গে যোগাযোগ করে। পর্দার ‘মিঠাই’ জানান, শুধু মন না, শরীরও খুব খারাপ তাঁর।

সকলের প্রিয় মিঠাই অসুস্থ। সৌমিতৃষা মনে করছেন ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে একটানা কাজ করার ফলেই তাঁর এই অসুস্থতা।  প্রায় দু’বছর আগে জি বাংলার পর্দায় শুরু হয় ‘মিঠাই’। অল্প কিছু দিনের মধ্যেই মিঠাই হয়ে ওঠে বাংলার ঘরের মেয়ে। এক সময়ের বেঙ্গল টিআরপি টপার এই মেগার নম্বর যখন থেকে কমতে শুরু করে তখন থেকে ধারাবাহিক শেষের গুঞ্জন ওঠে। কিন্তু এই ধারাবাহিক সমান ভাবে রমরমিয়ে চলতে থাকে। মাঝে স্লটেরও পরিবর্তন হয়। তাও এই মেগা সব সময়ই থেকেছে চর্চায়। কিন্তু সম্প্রতি ‘মিঠাই’ শেষ হচ্ছে সে বিষয়ে মেগার অভিনেতা-অভিনেত্রীরাই জানান।

আরও পড়ুন: ভেঙে গুড়িয়ে দেওয়া হল মিঠাই-এর সেট! অজস্র বিতর্কের মাঝেই মুখ খুললেন সৌমিতৃষা

মিঠাই শেষ হচ্ছে, কতটা মন খারাপ সৌমিতৃষার। এই প্রসঙ্গে অভিনেত্রীর জানান, এটা তো হওয়ারই ছিল। আর মিঠাই অনেক দিন আগে শেষ হওয়ার কথা চলছিল। কিন্তু তা-ও বিভিন্ন কারণে সময়সীমা অনেকটাই বেড়েছে ছিল। কিন্তু মনে মনে একটা প্রস্তুতি তো নেওয়াই ছিল। তবে তাঁরও মন বেশ খারাপ। পাশাপাশি অভিনেত্রী জানান, তাঁর শরীরও বিশেষ ভাল নেই।

আরও পড়ুন: ‘চরিত্রের গভীরতাটা খুব গুরুত্বপূর্ণ’! শাকিবের সঙ্গে কাজ করা নিয়ে যা বললেন ইধিকা

মনোহরা ছাড়ার দিন অর্থাৎ শনিবার তিনি এতটাই অসুস্থ ছিলেন যে, সন্ধ্যা ৬টায় তাড়াতাড়ি কাজ থেকে বাড়ি ফিরে যান। সৌমিতৃষা বলেন, “আমার ভীষণ ব্যাকপেইন হচ্ছে। আপার বার্থ লোয়ার বার্থেরও খুব যন্ত্রনা হচ্ছে। তার মধ্যেও কষ্ট করে কাজ করছি। এই যন্ত্রনা নিয়েও সিড়ি ভাঙতে হচ্ছে নতুন সেটে।  ফলে সেটাও কিছুটা প্রভাব ফেলেছে। যত তাড়াতাড়ি সম্ভব ডাক্তার দেখাব।”

মিঠাই শেষে নতুন কাজে হাত দেওয়ার আগে সৌমিতৃষার ঘুরতে যাওয়ার পরিকল্পনা ছিল। কিন্তু শারীরিক পরিস্থির জন্য তা আপাতত হবে না।

Tags: Bengali Serial, Bengali Serial News, Soumitrisha Kundoo, Soumitrisha Kundu

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here