Home আপডেট ‘আপনাদের এই ভালবাসা অনেকের ঘুম ভাঙাচ্ছে’, কংগ্রেসকে কটাক্ষ করে মন্তব্য প্রধানমন্ত্রীর

‘আপনাদের এই ভালবাসা অনেকের ঘুম ভাঙাচ্ছে’, কংগ্রেসকে কটাক্ষ করে মন্তব্য প্রধানমন্ত্রীর

‘আপনাদের এই ভালবাসা অনেকের ঘুম ভাঙাচ্ছে’, কংগ্রেসকে কটাক্ষ করে মন্তব্য প্রধানমন্ত্রীর

[ad_1]

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রতীকী ছবি

শাজাপুর: মঙ্গলবার মধ্যপ্রদেশের শাজাপুরে নির্বাচনী সভা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। জনগণের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, ‘আপনাদের ভালবাসা অনেকের ঘুম নষ্ট করছে, তাদের মুখ থেকে হাসি উধাও হয়ে যাচ্ছে’। বিরোধী দলগুলোকে নিশানা করে একই সঙ্গে প্রধানমন্ত্রী বলেন, ‘আপনি যদি তাদের সাক্ষাৎকার দেখেন, তা হলে দুঃখী মুখ দেখে এটা সহজেই বুঝতে পারবেন’।

শাজাপুরে জনসভায় বক্তৃতা করার সময় প্রধানমন্ত্রী মোদী বলেন, এ বার মধ্যপ্রদেশে একটি নতুন রেকর্ড তৈরি হতে চলেছে। তাঁর কথায়, ‘আমি সম্প্রতি মধ্যপ্রদেশের বিভিন্ন স্থানে মানুষের সঙ্গে দেখা করেছি এবং তাঁরা আমাকে তাঁদের আশীর্বাদ দিয়েছেন। আপনারা বিজেপিতে যে আস্থা ও বিশ্বাস দেখাচ্ছেন তা বিস্ময়কর’।

তাঁর কথায়, ‘ভারতের অগ্রগতিতে আরও বেশি অংশগ্রহণের জন্য আপনাদের সামনে একটি বড়োসড়ো পরিকল্পনা পেশ করেছে মধ্যপ্রদেশ বিজেপি। এর মধ্যে রয়েছে এক্সপ্রেসওয়ে, মেট্রো, রেল সংযোগ, এমপি আইআইটি। এই সব গ্যারান্টি পূরণ হবে, এটাই মোদীর গ্যারান্টি’।

কংগ্রেসকে নিশানা করে তাঁর হুঙ্কার, ‘যেসব রাজনৈতিক সহানুভূতিশীলরা দিল্লিতে বসে নির্বাচনের হিসেব করে, তারা এসব বুঝবে না। বিজেপি থেকে এমন ঝড় উঠেছে যে কংগ্রেসের তাঁবু উপড়ে যাবে’।

কেন্দ্রীয় সরকারের উন্নয়নমূলক কর্মসূচি প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, ‘আজকে সবাই জানে, এমনকী বিশ্বের সবচেয়ে উন্নত দেশেও কী অবস্থা। কিন্তু ভারত এমন একটি দেশ যা দ্রুত গতিতে এগিয়ে চলেছে। আজ সারা বিশ্বের বিনিয়োগকারীরা ভারতে বিনিয়োগ করতে চায়। ভারত বিশ্বের সবচেয়ে বড় উৎপাদন কেন্দ্র হতে চলেছে’।

প্রসঙ্গত, শনিবার মধ্যপ্রদেশ বিধানসভা নির্বাচনকে সামনে রেখে নিজেদের ইস্তেহার প্রকাশ করেছে শাসক দল বিজেপি। বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা ইস্তেহার প্রকাশ করে বলেন, “আমাদের মন্ত্র হল সংস্কার, সম্পাদন এবং রূপান্তর”।

আরও পড়ুন: গরিব পরিবারের মেয়েদের বিনামূল্যে ‘কেজি থেকে পিজি’ শিক্ষা, মধ্যপ্রদেশ নির্বাচনে বড়ো প্রতিশ্রুতি বিজেপি-র

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here