Home আপডেট মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা সাংসদ দেবের, পৃথক ২০ মিনিট আলোচনায় শুরু হয়েছে গুঞ্জন

মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা সাংসদ দেবের, পৃথক ২০ মিনিট আলোচনায় শুরু হয়েছে গুঞ্জন

মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা সাংসদ দেবের, পৃথক ২০ মিনিট আলোচনায় শুরু হয়েছে গুঞ্জন

[ad_1]

বছর ঘুরলেই লোকসভা নির্বাচন। এবার সব সাংসদ টিকিট পাবেন না বলেই সূত্রের খবর। আবার দু’‌একজন দাঁড়াতে চান বলে দলকে জানিয়েছে বলেও খবর। এমন এক আবহে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ২০ মিনিট পৃথক আলোচনা করলেন ঘাটালের সাংসদ তথা অভিনেতা দীপক অধিকারী ওরফে দেব। কারা টিকিট পাবে, আর কারা টিকিট পাবেন না সেই তালিকা এখনও চূড়ান্ত হয়নি। তবে একটা খসড়া তৈরি হয়েছে বলে তৃণমূল কংগ্রেস সূত্রে খবর। তারপরই দেবের এই পৃথক বৈঠক তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।

তাহলে কি দেব টিকিট পাচ্ছেন না?‌ এই প্রশ্ন বহুদিন ধরেই উঠতে শুরু করেছে। গত ৮ অগস্ট ঘাটালের তৃণমূল কংগ্রেস সাংসদকে এমন প্রশ্ন করা হয়েছিল। তখন দেব বলেছিলেন, ‘‌সত্যি বলতে কি আবার প্রার্থী হব কিনা সেটা এখনও ভাবিনি। এখন একটু ছবিতে বেশি মন দিতে চাই। গত ১০ বছরে ঘাটালের মানুষের থেকে অনেক ভালবাসা পেয়েছি। মানুষের ভাল করার চেষ্টাও করেছি। তবে এটা ঠিক যে সংসদে আমার উপস্থিতির হার কম।’‌ দেবের এই মন্তব্য নিয়েও বেশ জলঘোলা হয়েছিল। সেখানে এখন মুখ্যমন্ত্রীর সঙ্গে সরাসরি কথা বলে যাওয়া নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়েছে।

কেন এমন গুঞ্জন শুরু হয়েছে?‌ সোমবার একটি ঘটনার পর থেকে দেবকে নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়েছে। কারণ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে কালীপুজোর দিন উপস্থিত থাকতে পারেননি দেব। সেদিন সেখানে গিয়েছিলেন যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী। আর বেশি রাতের এসেছিলেন বসিরহাটের সাংসদ নুসরত জাহান। দেব দিনের বেলা আসতে পারেননি বলে মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে গিয়েছিলেন বিকেলে। আর সেখানে গিয়ে দধিকর্মা খেয়েছিলেন বলে সূত্রের খবর। আর দেব মুখ্যমন্ত্রীর বাড়ির অফিসে প্রায় কুড়ি মিনিট ধরে কথা বলেন। দু’‌জনের মধ্যে অবশ্য কী কথা হয়েছে সেটা জানা যায়নি। অনেকে মনে করছেন, দেব আবার ঘাটাল থেকে লোকসভায় প্রার্থী হতে চেয়ে কথা বলেছেন।

আরও পড়ুন:‌ বিধায়ক শওকত মোল্লাকে দেওয়া হয়েছে খুনের হুমকি, জয়নগরের ঘটনার পর আলোড়ন

আর কী জানা যাচ্ছে?‌ নামপ্রকাশে অনিচ্ছুক এক তৃণমূল কংগ্রেসের রাজ্য নেতার কথায়, লোকসভা নির্বাচনের প্রার্থী তালিকায় এবার অন্তত কুড়ি জন নতুন মুখ আনতে হবে দলকে। সাংসদদের অনেকে টিকিট নাও পেতে পারেন। তবে কারা পাবেন আর কারা পাবেন না সেটা প্রকাশ করার মতো সময় আসেনি। উল্লেখ্য, ২০১৪ সালে ঘাটাল থেকে প্রথমবার প্রার্থী জয়ী হন দেব। ২০১৯ সালের লোকসভা নির্বাচনেও জিতেছেন তিনি। তাঁর সাংসদ জীবনের প্রায় দশ বছরের। তবে দেবের চেয়েও বেশি সময় ধরে সংসদে রয়েছেন শতাব্দী রায়। তাঁর ১৫ বছর হয়ে গেল। এবারও তাঁর টিকিট পাওয়ার সম্ভাবনা প্রবল।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here