Home খেলাধুলো ‘আমাদের দেশকে আমরাই বদনাম করছি’, চ্যাট ফাঁস কাণ্ডে ফুঁসছেন আফ্রিদি

‘আমাদের দেশকে আমরাই বদনাম করছি’, চ্যাট ফাঁস কাণ্ডে ফুঁসছেন আফ্রিদি

‘আমাদের দেশকে আমরাই বদনাম করছি’, চ্যাট ফাঁস কাণ্ডে ফুঁসছেন আফ্রিদি

[ad_1]

করাচি: পাকিস্তান ক্রিকেটে অন্ধকার ক্রমে গাঢ় হচ্ছে। একে তো বিশ্বকাপে পাকিস্তানের খারাপ পারফরম্যান্স, তার উপর পাক অধিনায়ক বাবর আজমের পেছনে সবাই যেন আদা-জল খেয়ে লেগেছেন।

সম্প্রতি বাবরের একটি চ্যাট-এর স্ক্রিনশট ভাইরাল করে দিয়েছে পিসিবির এক কর্তা। পাকিস্তান ক্রিকেট বোর্ডের সেই কর্তা এখন ভয়ঙ্কর সমালোচনার মুখে পড়েছেন। আর এমন পরিস্থিতিতে বাবর আজম সহানুভূতি কুড়িয়ে নিচ্ছেন।

এবার পাক অধিনায়ক বাবরের পাশে দাঁড়ালেন পাকিস্তানের দুই প্রাক্তন তারকা ওয়াকার ইউনিস ও শাহিদ আফ্রিদি। দুজনেই সাফ জানালেন, পিসিবির কর্তা বাবরের সঙ্গে ব্যক্তিগত চ্যাট ফাঁস করে বিরাট ভুল করেছেন। এতে পিসিবির অন্তর্দ্বন্দ্ব সবার সামনে এসে পড়েছে।

আরও পড়ুন- ৬ ম্যাচ জিতেও টেনশনে টিম ইন্ডিয়া, এই সমস্যা না মেটালে বিশ্বকাপে চাপ রোহিতদের

পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার রশিদ লতিফ কিছুদিন আগে দাবি করেন, বাবরের ফোন ও মেসেজের উত্তর দিচ্ছেন না পিসিবি চেয়ারম্যান জাকা আশরাফ। এর পরই পাকিস্তানের এক সংবাদমাধ্যমে অনুষ্ঠান চলাকালীন বাবরের একটি চ্যাট-এর স্ক্রিনশট ভাইরাল হয়ে যায়।

সেই চ্যাট নিয়ে এখন উত্তাল পাকিস্তান। এৎই মধ্যে শাহিদ আফ্রিদি বলেছেন, আমরা নিজেরাই নিজেদের দেশকে বদনাম করছি। আমরা হাসির পাত্র হয়ে উঠছি। কারও ব্যক্তিগত চ্যাট এভাবে ভাইরাল করা যায় না। আমরা একজন ক্রিকেটারের ফর্ম নিয়ে সমালোচনা করতে পারি। তবে ওর চ্যাট শেয়ার করে দেওয়াটা জঘন্য কাজ।

আরও পড়ুন- ICC WC 2023 Points Table: সেমিফাইনালের আগেই বিশ্বকাপ থেকে বিদায় নিতে পারে ভারত!

ওয়াকার ইউনিসও দাবি করেছেন, সেই কর্তা অত্যন্ত জঘন্য একটি কাজ করেছেন। ইতিমধ্যে সেই সংবাদমাধ্যমের এক সঞ্চালক দাবি করেছেন, ওই পাক কর্তাই তাঁকে চ্যাট শেয়ার করতে বলেছিলেন। সেই সঞ্চালক আবার ইতিমধ্যে ক্ষমাও চেয়েছেন বলে জানা যাচ্ছে।

Tags: Babar Azam, ICC World Cup 2023

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here