Home বিনোদন উদভ্রান্তের মতো ছুঁটছেন কেন আলিয়া? মুক্তি পেল ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-র নতুন গান ‘ঝুমকা’

উদভ্রান্তের মতো ছুঁটছেন কেন আলিয়া? মুক্তি পেল ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-র নতুন গান ‘ঝুমকা’

উদভ্রান্তের মতো ছুঁটছেন কেন আলিয়া? মুক্তি পেল ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-র নতুন গান ‘ঝুমকা’

[ad_1]

হঠাৎ আলিয়ার এই ধরনের আচরণ। কারণ কী? আচমকাই দিকবিদিক জ্ঞানশূন্য হয়ে পড়েছেন তিনি। গাড়ি থেকে নেমে কেমন উদভ্রান্তের  মতো ছুঁটছেন অভিনেত্রী।

হাঁটার কোনও প্রশ্নই নেই। বরং, এক দৌড়ে সোজা করণ জোহরের অফিসে গেলেন আলিয়া। সঙ্গে আবার ছিলেন রণবীর সিং। আসলে তাঁদের ছবি রকি অউর রানি কি প্রেম কাহানি-র নতুন গান ‘ঝুমকা’ রিলিজ করেছে। সেই গানে নাচার ব্যস্ততা তুঙ্গে।

শুধু তাই নয়, রণবীর এবং আলিয়া একসঙ্গে দৌড়ে গিয়েই নাচ শুরু করলেন। ভিডিও শেয়ার করে তারা লিখলেন, ‘যখন গানের বিট ড্রপের জন্য সময়মত পৌঁছতে হয়।‘

করণের অফিসে যাওয়ার জন্য দু’জনে শোয়েট শার্টের রং উল্টে পাল্টে ফেলেছেন। আলিয়া পড়েছিলেন  নীল এবং রণবীর পড়েছেন গোলাপী রং-এর শোয়েট শার্ট। দু’জনের শোয়েট শার্টের মধ্যে লেখা ছিল টিম রানি ও টিম রকি। দু’জনের দৌড়াদৌড়ি দেখে অনেকেই বিব্রত বোধ করেছেন। কেউ বলেছেন, এদের সারাদিনে কোনও কাজকর্ম নেই। আবার, কেউ বলেছেন রণবীর পাগল হয়ে গেছেন।

বহু বছর পরিচালনা থেকে দূরে ছিলেন করণ জোহর। তবে এইরকম ধামাকা নিয়ে যে তিনি কামব্যাক করবেন তা অনেকেই ভাবেননি। টিজার আগেই মুক্তি পেয়েছিল, এইবার করণ জোহরের বহু প্রতীক্ষিত ছবি রকি অউর রানি কি প্রেম কাহানি-এর ট্রেলার প্রকাশ্যে এল। ছবির ৩ মিনিট ২১ সেকেন্ডের ট্রেলারে পরিচালক তাঁর নিজস্ব স্টাইলে রোম্যান্টিক প্রেম, শিফন শাড়ির ম্যাজিক, পারিবারিক ড্রামা, কমেডি সবই ঢুকিয়েছেন। তবে উপরি পাওনা হিসাবে এই ছবিতে বাঙালিয়ানার ছোঁয়া দেখা যাবে।

পড়ুন: বড় চমক সৃজিতের, বীনা দাসের বায়োপিকে দেখা যাবে দিতিপ্রিয়াকে, কোথায় ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী?

ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে যে রণবীর সিং ও আলিয়া ভাট দুজনে পাঞ্জাবী ও বাঙালি পরিবার থেকে আসা। রকি (রণবীর) ও রানি (আলিয়া)-র মধ্যে প্রেম হয়। কিন্তু তাঁদের দুই পরিবারের মধ্যে এই সম্পর্ক নিয়ে সংঘাত দেখা যায়।

ট্রেলারেই বোঝা গেল বলিউড অভিনেতাদের টক্কর দিতে চলেছেন বাংলার টোটা ও চূর্ণী। করণের এই ছবির আরও ইউএসপি রয়েছে। বহুদিন বাদে এই ছবিতে দেখা যাবে ধর্মে ন্দ্র, জয়া বচ্চন ও শাবানা আজমিকে।

প্রসঙ্গত, গাল্লি বয়-এর পর রণবীর-আলিয়া বহুদিন পর জুটিতে ফিরছেন এই ছবির মাধ্যমে। ২৮ জুলাই মুক্তি পাবে করণ জোহর পরিচালিত রকি অউর রানী কি প্রেম কাহানি। করণ জোহর সহ সিনেমার নতুন মুক্তির তারিখ পোস্ট করেছেন রণবীর সিং, আলিয়া ভাটও। 

ভিডিও- ইন্সটাগ্রাম ও ইউটিউব

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here