Home বিনোদন ঋতাভরীর কপাল ফেটে রক্তাক্ত কান্ড, কী হয়েছে নায়িকার?

ঋতাভরীর কপাল ফেটে রক্তাক্ত কান্ড, কী হয়েছে নায়িকার?

ঋতাভরীর কপাল ফেটে রক্তাক্ত কান্ড, কী হয়েছে নায়িকার?

[ad_1]

ঋতাভরী চক্রবর্তী! টলিউডের এই মিষ্টি নায়িকাকে কে না চেনেন! শুধু টলিউড নয় এই নায়িকা দক্ষতার সঙ্গে অভিনয় করেছেন বলিউডেও।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঋতাভরী তাঁর রক্তে ভর্তি মুখের ছবি পোস্ট করেছেন। কিন্তু আচমকা তাঁর এই অবস্থা হল কেন।

পরিচালক মৈনাক ভৌমিকের ছবি ‘গৃহস্থ’-এ অভিনয় করছেন ঋতাভরী। সেই ছবিতে তাঁর একটি লুক শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

এই ছবির পুরো দায়িত্বটাই না কি তার কাঁধে। লন্ডন থেকে ফিরে এমনটাই জানিয়েছেন অভিনেত্রী। ঋতাভরী ছাড়াও ‘গৃহস্থ’ ছবিতে রয়েছেন আরিয়ান ভৌমিক, অনুষা বিশ্বনাথন। নতুন কাজ এবং মৈনাক ভৌমিকের সঙ্গে শুটিংয়ের অভিজ্ঞতা শেয়ার করলেন অভিনেত্রী। 

ফেসবুক পোস্টে ঋতাভরী জানান, ’মৈনাক ভৌমিকের ‘গৃহস্থ’ ছবির শুটিং শেষ হল। এই সিনেমার শুটিং করতে গিয়ে মৈনাকদা এবং গোটা টিমের থেকে আমি যে ভালোবাসা পেয়েছি, তা ভাষায় প্রকাশ করতে পারব না। আমার চরিত্রটা ভীষণই চ্যালেঞ্জিং। আর গোটা ছবির দায়িত্ব আমার কাঁধে। সকলে মিলে যে কাজটা আমরা করেছি, সেটা নিয়ে আমি গর্বিত।‘  

পড়ুন: প্রকাশ্যে এল ‘ডাঙ্কি’ ছবির পোস্টার, কবে মুক্তি পাবে ছবিটি?

নায়িকার সংযোজন, ‘এই সিনেমার গল্পটা ভীষণই আলাদা। আমাকে এইভাবে আগে কেউ কখনও দেখেননি। আমার চরিত্রতে একটা চমক রয়েছে। দর্শকরা কবে আমাকে এইভাবে দেখতে পাবেন, সেটার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।‘

ঋতাভরী সোশ্যাল মাধ্যমে বেশ অ্যাক্টিভ থাকেন। বিশেষ করে ইনস্টাগ্রামে। মাঝে মধ্যেই নিজের বোল্ড ছবি শেয়ার করেন তিনি। নায়িকার জাদুই এমনটা। সব সময় ঝলমল করেন তিনি। ঋতাভরী বেড়াতে যেতেও খুব ভালোবাসেন। মাঝে মধ্যেই তাঁকে দেখা যায় এদিক ওদিক ঘুরতে যেতে। 

ছবি- ইন্সটাগ্রাম 

 

   

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here