Home বিনোদন প্রকাশ্যে এল ‘ডাঙ্কি’ ছবির পোস্টার, কবে মুক্তি পাবে ছবিটি?

প্রকাশ্যে এল ‘ডাঙ্কি’ ছবির পোস্টার, কবে মুক্তি পাবে ছবিটি?

প্রকাশ্যে এল ‘ডাঙ্কি’ ছবির পোস্টার, কবে মুক্তি পাবে ছবিটি?

[ad_1]

বেশ কিছুদিন আগেই ফাঁস হয়েছিল শাহরুখ খান অভিনীত আগামী ছবি ডাঙ্কি-এর শ্যুটিং-এর দৃশ্য। বাণিজ্য নগরী মুম্বইয়ের বুকে তৈরি হওয়া রাজকীয় সেটের দৃশ্যে ছেয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়া। সেখানে দেখা গেছিল পাঞ্জাবের আদলেই ‘ডাঙ্কি’ ছবির সেট সাজিয়েছেন পরিচালক রাজকুমার হিরানি। 

ক্যাজুয়াল লুকে দেখা গেছিল কিং খানকে। টিমের সদস্যরা ঘিরে রয়েছে বলিউডের বাদশাকে।

ফাঁস হওয়া ছবিতে দেখা যাচ্ছে কিং খানের পরণে রয়েছে কালো ট্রাউজার আর শার্ট। হাতে রয়েছে ব্রেসলেট। রুক্ষসুক্ষ লুকে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন শাহরুখ। লন্ডনের ওয়াটার লু ব্রিজের সামনে চলছিল সিনেমার শ্যুটিং। সেখান থেকেই ফাঁস হয়েছিল ‘ডাঙ্কি’-এর ছবি।

পড়ুন: একাধিক সম্পত্তির মালিক অজয় দেবগণ, ৪৫ কোটি দিয়ে কী কিনলেন অভিনেতা?

তবে এইবার প্রকাশ্যে এল ‘ডাঙ্কি’ ছবির পোস্টার। পোস্টারটি কার তৈরি তা জানা যায়নি। তবে তিনি নিশ্চিতভাবেই শাহরুখ খানের অনুরাগী এবং রাজকুমার হিরানি পরিচালিত ‘ডাঙ্কি’র জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন। তাই তো নিজের কল্পনাকে হাতিয়ার করে এই পোস্টার তৈরি করেছেন। আর শাহরুখের অনুরাগীদের মন জয় করে নিয়েছেন। ছবিটি কবে মুক্তি পাবে এখনও পর্যন্ত স্পষ্ট করে ছবি নির্মাতার তরফ থেকে কিছু জানানো হয়নি।

ছবিতে শাহরুখের লুক দেখে কুপোকাত ভক্তরা। অনেকেই লিখেছেন, ২০০৪ সালে ফিরে গেছেন  বলিউড বাদশা। ‘বীর জারা’ ও ‘স্বদেশ’ ছবি দুটি মুক্তি পেয়েছিল ওই বছর। ডাঙ্কির লুক যেন ভক্তদের সেই ছবির লুকের কথাই মনে করিয়ে দিচ্ছে। ভক্তদের দাবি, ছিপছিপে হয়ে যেন বয়স কমিয়ে ফেলেছেন নায়ক। দারুণ দেখাচ্ছে শাহরুখ খানকে। ফের একবার পর্দায় ঝড় তুলবেন বলেই মনে করছেন ভক্তরা।

ছবি- ইন্সটাগ্রাম 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here