Home খেলাধুলো একটা দিন ধোনির গ্যারাজে, শোরুমে এত বাইক নেই! হু হু করে ভাইরাল হচ্ছে এই ভিডিও

একটা দিন ধোনির গ্যারাজে, শোরুমে এত বাইক নেই! হু হু করে ভাইরাল হচ্ছে এই ভিডিও

একটা দিন ধোনির গ্যারাজে, শোরুমে এত বাইক নেই! হু হু করে ভাইরাল হচ্ছে এই ভিডিও

[ad_1]

রাঁচি: প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিংয়ের বাইকের প্রতি ভালবাসার কথা প্রায় সকলেই জানেন। ধোনির গাড়ির পাশাপাশি বাইকের চমৎকার কালেকশন রয়েছে।

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়কের গ্যারাজে একটা দিন কাটিয়ে এলেন প্রাক্তন পেসার ভেঙ্কটেশ প্রসাদ। ধোনির বাইকের সংগ্রহ দেখে অবাক হন তিনি। ভেঙ্কটেশ প্রসাদ এদিন ধোনির এই সংগ্রহ দেখে বলেন,  শোরুমের থেকেও বেশি বাইক রয়েছে ধোনির গ্যারাজে।

ভেঙ্কটেশ প্রসাদ একটি ভিডিও টুইট করে ধোনির সংগ্রহের বাইকের কালেকশন দেখিয়েছেন। ওই ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, “আমি একজন ব্যক্তির মধ্যে সবচেয়ে বেশি আবেগ দেখেছি। অদ্ভুত এক মানুষ এমএসডি। রাঁচির বাড়িতে তাঁর বাইক এবং গাড়ির সংগ্রহের এক ঝলক দেখাচ্ছি আপনাদের। তবে এর আগেও এসেছি রাঁচিতে। এবার যা দেখলাম, আমি অবাক।”

আরও পড়ুন- বিশ্বকাপে ভারতীয় দলের স্কোয়াডে যশস্বীকে দেখতে চান সৌরভ

প্রাক্তন পেসার আরও বলেছেন, “বাইকের শোরুমের থেকেও বেশি বাইক রয়েছে ধোনির কালেকশন-এ। এমন কিছু করার জন্য একজনের অনেক আবেগের প্রয়োজন।” ওই ভিডিওতে মহেন্দ্র সিং ধোনির বাইক এবং গাড়ির সংগ্রহ দেখা যাচ্ছে। তাঁর কাছে ভিনটেজ থেকে শুরু করে অনেক বিলাসবহুল গাড়িও রয়েছে।

One of the craziest passion i have seen in a person. What a collection and what a man MSD is . A great achiever and a even more incredible person. This is a glimpse of his collection of bikes and cars in his Ranchi house.
Just blown away by the man and his passion @msdhoni pic.twitter.com/avtYwVNNOz

— Venkatesh Prasad (@venkateshprasad) July 17, 2023

Tags: Bikes, MS Dhoni



[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here