Home খেলাধুলো কঠিন সময়ে মনিপুরী অ্যাথলিটদের ট্রেনিংয়ের জন্য বিশেষ ব্যবস্থা তামিলনাড়ুতে!

কঠিন সময়ে মনিপুরী অ্যাথলিটদের ট্রেনিংয়ের জন্য বিশেষ ব্যবস্থা তামিলনাড়ুতে!

কঠিন সময়ে মনিপুরী অ্যাথলিটদের ট্রেনিংয়ের জন্য বিশেষ ব্যবস্থা তামিলনাড়ুতে!

[ad_1]

চেন্নাই: জ্বলছে মনিপুর। দুই সম্প্রদায়ের লড়াই কবে থামবে এবং কবে পরিস্থিতি স্বাভাবিকভাবে কেউ জানে না। দেশ ছাড়িয়ে আন্তর্জাতিক খবরেও এখন মনিপুর। উত্তর পূর্ব ভারতের এই রাজ্য দীর্ঘদিন পর আবার হিংসার ঘটনায় শিরোনামে। বেশ কিছু সাধারন মানুষ যেমন প্রাণ হারিয়েছেন, তেমনই মনিপুরী অ্যাথলিটদের সমস্যার মুখে পড়তে হচ্ছে। ভারতকে খেলাধুলায় প্রচুর সম্মান এনে দিয়েছে মনিপুর।

মেরি কম থেকে শুরু করে মিরা বাই চানু, কোথাজিত সিং হকি খেলোয়াড় থেকে শুরু করে ফুটবলের সানা সিং – মনিপুরের পরিস্থিতি নিয়ে ভারতের নামকরা অ্যাথলিটরা আগে থেকেই প্রধানমন্ত্রীর কাছে আবেদন করেছিলেন পরিস্থিতি স্বাভাবিক করার। শান্তি ফেরানোর আর্জি জানিয়েছিলেন। এমন অবস্থায় তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এমকে স্ট্যালিন ঘোষণা করলেন মনিপুরী খেলোয়াড়দের জন্য তার সরকার বিশেষ পদক্ষেপ গ্রহণ করেছে।

মনিপুরের যত অ্যাথলিট এই মুহূর্তে ট্রেনিং করতে পারছেন না তারা নিজেদের পরিচয় পত্র দিয়ে চেন্নাইতে এলে সব ব্যবস্থা হয়ে যাবে। তিনি উদয় স্ট্যালিনকে পরিস্থিতি জানিয়ে রেখেছেন এবং তামিলনাড়ুর ক্রীড়া বিভাগ ব্যাপারটি সম্পর্কে ওয়াকিবহাল। তবে স্ট্যালিনের সমালোচনা করেছেন তামিলনাড়ুর বিজেপি মুখ আন্না মালাই।

Understanding the current challenges faced by Manipur sportspersons, I cordially invite athletes from Manipur for sports training in Tamil Nadu ahead of #KheloIndia2024. Hon’ble Minister @Udhaystalin has also promised his support to facilitate their stay and training here.

Let’s…

— M.K.Stalin (@mkstalin) July 23, 2023

Tags: Manipur violence, MK Stalin

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here