Home খেলাধুলো কয়েক ঘন্টা পরেই ভারত পাক ফাইনাল

কয়েক ঘন্টা পরেই ভারত পাক ফাইনাল

কয়েক ঘন্টা পরেই ভারত পাক ফাইনাল

[ad_1]

কলম্ব: আর মাত্র কয়েক ঘণ্টা বাকি। তারপর শ্রীলংকার মাটিতে যুব এশিয়া কাপ ফাইনালে পাকিস্তানের মুখোমুখি ভারত। গ্রুপ লিগে চারদিন আগে পাকিস্তানকে সহজেই উড়িয়ে দিয়েছিল ভারত। ৩৭ ওভারের মাথায় খেলা শেষ করে দিয়েছিল। কিন্তু সেদিনের ম্যাচ আর আজকের ম্যাচের মধ্যে পার্থক্য থাকবে। আজ ফাইনাল এবং ফাইনালের লড়াই অন্যরকম। এটা ভাল করে জানে টিম ইন্ডিয়া।

চারদিন আগে ভারতের সামনে দাঁড়াতে না পারলেও আজ পাকিস্তান নিজেদের সেরা খেলাটা বের করে আনবে সন্দেহ নেই। মহম্মদ ওয়াসিম, হ্যারিস, সাহেবজাদা, আরশাদ ইকবালদের ক্ষমতা আছে ভারতকে চমকে দেওয়ার। তাই পাকিস্তানকে নিয়ে যথেষ্ট সাবধানে ভারত। তবে সাবধানি হলেও পাকিস্তানকে ভয় পেতে নারাজ টিম ইন্ডিয়া।

অধিনায়ক ধুল, সুদর্শন, জুড়েল, সিন্ধু, রানা এবং রাজ্যবর্ধন এই ভারতীয় দলের শক্তি। বাহাতি স্পিনার মানব প্রতি ম্যাচে নিজেকে প্রমাণ করেছেন। তাই ফাইনাল বলে ভারতীয় দল অতিরিক্ত চাপ নিতে নারাজ। তবে বাংলাদেশের বিরুদ্ধে শেষ ম্যাচে জিতলেও প্রথমে ব্যাট করে ভারতের মিডল অর্ডার কিন্তু একেবারে ব্যর্থ ছিল। খারাপ শট খেলে উইকেট দিয়ে গিয়েছিলেন তিনজন ব্যাটসম্যান।

এই ব্যাপারটা নিয়ে নিশ্চয়ই হোমওয়ার্ক করেছে ভারত। সুদর্শন পাকিস্তানের বিরুদ্ধে সেঞ্চুরি করলেও বাংলাদেশের বিরুদ্ধে নজর টানতে পারেননি। আজ আবার তামিলনাড়ুর এই ব্যাটসম্যানের দিকে তাকিয়ে থাকবে ভারত। সুদর্শন লম্বা ইনিংস খেলতে পারলে ভারতের জয়ের সম্ভাবনা বেড়ে যায়। তাই ধৈর্য ধরে তাকে অন্তত প্রথম দশটা ওভার উইকেটে থাকতে হবে।

Exciting times for cricket fans! Entry to the finals of the ACC Men’s Emerging Teams Asia Cup between Indian ‘A’ and Pakistan ‘A’ will be free for everyone. Join us at the RPICS in Colombo and witness the ultimate game! #ACCMensEmergingTeamsAsiaCup #ACC pic.twitter.com/FUdeYJcM9a

— AsianCricketCouncil (@ACCMedia1) July 23, 2023

Tags: Asia Cup 2023, IND vs PAK



[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here