Home খেলাধুলো বিশ্বকাপ দেখতেই সীমা হায়দার ভারতে!

বিশ্বকাপ দেখতেই সীমা হায়দার ভারতে!

বিশ্বকাপ দেখতেই সীমা হায়দার ভারতে!

[ad_1]

লাহোর: পাকিস্তানি ভাবি সীমা হায়দার ভারতে এসেছেন। তারপর সচিনের সঙ্গে বিয়ে থেকে শুরু করে একসঙ্গে থাকা, হিন্দু ধর্ম নেওয়া এবং বাকি কি কি হয়েছে এতদিনে সেগুলো নতুন করে বলার প্রয়োজন নেই। সীমা একদিন আগেই বলেছিলেন তিনি বিরাট কোহলির বিশাল ভক্ত। সম্ভব হলে দেখা করতে চান। সীমা হায়দার নিয়ে এবার বিস্ফোরক মন্তব্য করলেন তার প্রাক্তন প্রেমিক। পাকিস্তানি ওই যুবক জানিয়েছেন সীমা শুধুমাত্র ভারতে এসেছে বিশ্বকাপ ক্রিকেট দেখতে।

বাকি সব নাটক করছে। সচিন শুধু একটা নিমিত্ত মাত্র। সীমা সত্যিকারের ক্রিকেট ভালোবাসে। এবার ভারতের ক্রিকেট বিশ্বকাপ বলেই এই প্ল্যান সে আগে থেকে করেছে। পাকিস্তানের ওই যুবক দাবী করেছেন সীমা বিশ্বাসযোগ্য নয়। সব মিথ্যা কথা বলছে সে। পাকিস্তানের থাকার সময় তার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল সীমার। পাবজি খেলে সচিনের মতো অন্তত চার জন ছেলের সঙ্গে মেলামেশা ছিল তার।

ওই পাকিস্তানি যুবক নিশ্চিত বিশ্বকাপ শেষ হয়ে গেলে সীমা হায়দার নতুন বাহানা করে ভারত ছেড়ে দুবাইতে ফিরে যাবে নিজের স্বামীর কাছে। এই ব্যাপারে তিনি লিখে নিশ্চয়তা দিতে পারেন বলে দাবি করেছেন। সীমা অবশ্য পাকিস্তানের এজেন্ট নন বলেই মনে করেন ওই যুবক।

ভারতকে তিনি উপদেশ দিয়েছেন এই মহিলা একেবারে দু’নম্বরী। ছেলেদের ফাঁসানো তার এক নম্বর কাজ। যে পাকিস্তানে জন্মে এবং বড় হয়ে উঠে পাকিস্তানকে বদনাম করতে পারে সে দুদিন ভারতে এসে কি করে ভারতের হয়ে যাবে? তাই বিশ্বকাপ শেষ হলে সীমার দিকে বিশেষ নজর রাখতে বলেছেন ওই পাকিস্তানি যুবক।

Tags: ICC World Cup 2023, Seema Haider

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here