Home খেলাধুলো কলকাতায় জাতীয় স্তরে মহিলা খেলোয়াড়কে শ্লীলতাহানি, অভিযোগ খোদ কোচের বিরুদ্ধে

কলকাতায় জাতীয় স্তরে মহিলা খেলোয়াড়কে শ্লীলতাহানি, অভিযোগ খোদ কোচের বিরুদ্ধে

কলকাতায় জাতীয় স্তরে মহিলা খেলোয়াড়কে শ্লীলতাহানি, অভিযোগ খোদ কোচের বিরুদ্ধে

[ad_1]

কলকাতা: শহরে এবার জাতীয় স্তরে এক মহিলা খেলোয়াড় তথা কোচকে শ্লীলতাহানি, উত্যক্ত ও অশালীন প্রস্তাব দেওয়ার অভিযোগ উঠল কোচের বিরুদ্ধে। জাতীয় স্তরে খেলোয়াড় ওই মহিলা খেলোয়াড়কে তাঁর কোচ শ্লীলতাহানি, হুমকি, প্রাণনাশের হুমকি দেয় বলে অভিযোগ। নিউটাউন থানায় অভিযোগ করেছেন ওই মহিলা খেলোয়াড়।

ওই মহিলা খেলোয়াড়ের অভিযোগ, ২০১৯ সাল থেকে ওই কোচ তাঁকে শ্লীলতাহানি ও অভাব্য আচরণ এবং অশালীন প্রস্তাব দিয়ে চলেছে। ওই মহিলা খেলোয়াড় ২০১৫ সাল পর্যন্ত রোলার স্কেটিং খেলতেন। তারপরে কোচ হন। বিষয়টি নিয়ে প্রতিবাদ করলে ওই মহিলাকে হুমকি দেওয়া হয় বলে অভিযোগ।

 

ওই মহিলার আরও অভিযোগ, প্রতিবাদ করলে প্রভাবশালীদের যোগের কথা বলে হুমকি দেওয়া হয়। এমনকী প্রাণনাশেরও হুমকি দেওয়া হয়। ২২শে জুলাই ওই মহিলা নিউটাউন থানায় অভিযোগ করেন। ওই মহিলার দাবি, রোলার স্কটিং ফেডারশন অফ ইন্ডিয়াতেও অভিযোগ করেছিলেন। কিন্তু তাতে লাভের লাভ কিছু হয়নি। এর পরেই নিউটাউন থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

আরও পড়ুন, ছাত্রীকে ধর্ষণ করে স্কুলের শৌচালয়ে বন্দি! স্কুল শিক্ষকের বীভৎস কীর্তি ফাঁস এবার

আরও পড়ুন, বিরাট ঘটনা! নিয়োগ দুর্নীতিতে এবার সিবিআই-এর মুখে প্রধান শিক্ষিকারা! ব্যাপার কী?

যদিও ওই কোচের দাবি, মিথ্যা অভিযোগ করা হয়েছে। নিউটাউনে অভিযোগ সঠিক নয়। পোস্ট পাওয়ার জন্য উনি এমন বলছেন। আমার কোনও প্রভাবশালীর সঙ্গে যোগাযোগ বা হুমকি দেইনি।

Tags: Crime

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here