Home আপডেট কলকাতা হাইকোর্টে মামলা দায়ের করলেন শিশির অধিকারী, গাড়িতে হামলার বিচার চান

কলকাতা হাইকোর্টে মামলা দায়ের করলেন শিশির অধিকারী, গাড়িতে হামলার বিচার চান

কলকাতা হাইকোর্টে মামলা দায়ের করলেন শিশির অধিকারী, গাড়িতে হামলার বিচার চান

[ad_1]

শুভেন্দু অধিকারীর বাবা সাংসদ শিশির অধিকারীর গাড়ির উপর হামলা হয়েছিল। আর তা নিয়ে ব্যাপক শোরগোল পড়ে গিয়েছিল। তাঁকে মেরে ফেলার চক্রান্ত হয়েছিল বলে অভিযোগ কাঁথির সাংসদের। এই ঘটনা নিয়ে এখন কাঁথি থানার পুলিশ তদন্তে নেমেছে। খেজুরি থেকে বাড়ি ফেরার পথে শিশির অধিকারীর গাড়িতে হামলা হয় বলে অভিযোগ। এই অভিযোগকে সামনে রেখে আজ, বুধবার কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হন বর্ষীয়ান সাংসদ। এই ঘটনায় পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে বিচারপতি জয় সেনগুপ্তের এজলাসে মামলা দায়ের করার আবেদন জানানো হয়েছে। কলকাতা হাইকোর্ট শুক্রবার শুনানির আশ্বাস দিয়েছে।

এদিকে খেজুরি থেকে কাঁথির শান্তিকুঞ্জে ফেরার পথে হামলা হয় শিশির অধিকারীর গাড়ির উপর বলে অভিযোগ। গাড়ির সামনের কাঁচ ভেঙে গেলেও সাংসদ নিরাপদেই ছিলেন। তবে হামলার আকষ্মিকতায় তিনি কিছুটা অবাক হন। নিরাপত্তারক্ষীরা তাঁর সুরক্ষার ব্যবস্থা করেন। এই ঘটনার পরেই এলাকায় আলোড়ন পড়ে যায়। শিশির অধিকারীর ছেলে সৌমেন্দু অধিকারী সংবাদমাধ্যমে জানান, তেঁতুলতলা বাজার পার করার সময় গাড়ির সামনের কাঁচ লক্ষ্য করে পাথর ছোঁড়া হয়। গাড়ির সামনের কাঁচ ভেঙে যায়। আজ, বুধবার শিশির অধিকারীর আইনজীবী কলকাতা হাইকোর্টে মামলায় উল্লেখ করে বলা হয়, বোর্ড গঠন কর্মসূচি থেকে ফেরার পথে শিশির অধিকারীর গাড়িতে হামলা হয়। পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন আছে।

অন্যদিকে সূত্রের খবর, এই হামলার ঘটনার পরে অধিকারীদের বাড়িতে ফোন করে বর্ষীয়ান সাংসদের শারীরিক অবস্থার খোঁজ নেওয়া হয় প্রধানমন্ত্রীর সচিবালয়ের পক্ষ থেকে। শিশির অধিকারী তখন সংবাদমাধ্যমে জানান, আমার ৮৫ বছর বয়স। আমি চলে আসছিলাম। তেঁতুলতলার কাছে পাথর ছোঁড়া হল। একটা চক্রান্ত হয়েছিল। পাথর ছুঁড়েছিল যারা তাদের আমি চিনতে পেরেছি। আমি যেখানে জানাবার জানাব। এবার তিনি কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন। এই মামলায় তৃণমূল কংগ্রেসকে জড়িয়ে দেওয়ার চেষ্টা হচ্ছে বলে দাবি শাসকদলের। যদিও সেখানে দলের কোনও কর্মী ছিল না বলেই তৃণমূল কংগ্রেস বলছে।

আরও পড়ুন:‌ ‘‌মানুষ হাফ ও ফুল মার্ডার করা হয়’‌‌, ভিজিটিং কার্ড ছাপিয়ে প্রচার সুপারি কিলিংয়ের

ঠিক কী বলছেন শিশির অধিকারী?‌ আজ, বুধবার এই ঘটনা নিয়ে আরও সোচ্চার হয়েছেন বর্ষীয়ান সাংসদ। শিশির অধিকারী সংবাদমাধ্যমে বলেন, ‘‌রাস্তায় আমায় আক্রমণ করা হয়েছে। পাথর ছুড়েছিল। ওই পাথর লাগলে মাথা ফেটে যেত। যথেষ্ট ক্ষতি হতো। সব জায়গায় আমি জানিয়েছি। লোকসভার অধ্যক্ষকে আমি জানাব। যে ব্যক্তি এই কাজ করেছে, আমি তাকে চিনতে পেরেছি। আমি দেখব বিষয়টা।’‌ তবে পাল্টা দিয়েছে তৃণমূল কংগ্রেসও। তৃণমূল কংগ্রেস সাংসদ শান্তনু সেন বলেন, ‘‌মমতা বন্দ্যোপাধ্যায়ের আশীর্বাদে তৃণমূল কংগ্রেসের বদান্যতায় জোড়াফুল চিহ্ন ব্যবহার করে শিশির অধিকারী সাংসদ হয়েছেন, প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী হয়েছেন। দিব্যেন্দু অধিকারী সাংসদ হয়েছেন। এখনও সমস্ত সুযোগ সুবিধা ভোগ করছেন। অথচ তাঁরা প্রকাশ্যে দলবিরোধী কাজ করছেন। হিম্মত থাকলে তৃণমূলের প্রতীকটা সরিয়ে পদত্যাগ করুন। অন্য প্রতীক পছন্দ হলে লড়াই করে জিতে দেখান।’‌

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here