Home আপডেট কলেজে ভর্তি হওয়ার পর থেকে বদলে গিয়েছিল চালচলন, হাবরার ছাত্রের দেহ মিলল ক্ষীরাইয়ে

কলেজে ভর্তি হওয়ার পর থেকে বদলে গিয়েছিল চালচলন, হাবরার ছাত্রের দেহ মিলল ক্ষীরাইয়ে

কলেজে ভর্তি হওয়ার পর থেকে বদলে গিয়েছিল চালচলন, হাবরার ছাত্রের দেহ মিলল ক্ষীরাইয়ে

[ad_1]

পূর্ব মেদিনীপুরের ক্ষীরাইয়ে রেল লাইনের ধার থেকে উদ্ধার হল উত্তর ২৪ পরগনার হাবরার ছাত্রের ক্ষতবিক্ষত দেহ। স্বাগত বণিক নামে এই যুবকের মৃত্যুর পিছনে রহস্য রয়েছে বলে দাবি করছেন পরিবারের সদস্যরা। ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত দাবি করেছেন তাঁরা।

উত্তর হাবরার অরবিন্দ রোড এলাকার বাসিন্দা স্বাগত চলতি বছরে সুরেন্দ্রনাথ কলেজে স্নাতক প্রথম বর্ষে ভর্তি হয়। কলেজে ভর্তি হওয়ার পর থেকেই তার চালচলন বদলে যায়। একাধিক নতুন বন্ধু হয় তাঁর। তাদের সঙ্গে বিলাসবহুল জীবনে অভ্যস্থ হয়ে পড়ে সে। যদিও বাড়ি থেকে সে কোনও টাকা চাইত না।

নিহত যুবকের বাবা জানিয়েছেন, রবিবার দুপুরে প্রোজেক্টের কাজের জিনিসপত্র কিনতে কলকাতা যাচ্ছি বলে বাড়ি থেকে বেরোয় স্বাগত। কিন্তু পরে তাঁরা খেয়াল করেন মোবাইল ফোনটি বাড়িতেই রেখে গিয়েছে সে। রাত পর্যন্ত বাড়ি না ফেরায় হাবরা থানায় নিখোঁজ ডায়েরি করে পরিবার। ওই রাতেই ৯টা ৫১ মিনিটে ক্ষীরাই স্টেশনের কাছ থেকে স্বাগতর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করে পাঁশকুড়া জিআরপি।

ঘটনার তদন্তে নেমে স্বাগতর মোবাইল ফোনটি হেফাজতে নেয় পুলিশ। কিন্তু ফোনটি চালু করে গোয়েন্দারা দেখেন সেটি ফরম্যাট করা। তাতে কোনও তথ্য নেই।

নিহতের মায়ের দাবি, ও খুব চাপা ছেলে। ওকে চাপ দিয়ে কেউ কোনও কাজ করিয়ে থাকতে পারে।

স্বাগতর বাবা জানান, ওর মৃত্যুর পিছনে কোনও রহস্য রয়েছে। কেন ও ফোন রেখে গেল? আত্মহত্যা করলে বাড়ি থেকে এত দূরে কেন যাবে ও? ঘটনার রহস্যভেদে আপাতত ময়নাতদন্তের রিপোর্টে মন দিয়েছেন তদন্তকারীরা।

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here