Home আপডেট কিশোরকে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ, রণক্ষেত্রের চেহারা নিল মেটিয়াবরুজ

কিশোরকে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ, রণক্ষেত্রের চেহারা নিল মেটিয়াবরুজ

কিশোরকে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ, রণক্ষেত্রের চেহারা নিল মেটিয়াবরুজ

[ad_1]

কিশোরের অস্বাভাবিক মৃত্যু নিয়ে অশান্তি চরমে উঠল। মেটিয়াবুরুজ থানা এলাকায় এই ঘটনাকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নিল। দফায় দফায় পরিস্থিতি অগ্নিগর্ভ হয়ে উঠল। উত্তপ্ত পরিস্থিতি তৈরি হয় শনিবার রাতে। যার আঁচ আজ, রবিবারও পৌঁছেছে। এই ঘটনা এমন পর্যায়ে পৌঁছয় যে, আক্রমণ পুলিশ উপর নেমে আসে। কারণ তাঁরাই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গিয়েছিলেন। আজ, রবিবার প্রত্যেকটি মোড়ে এবং চায়ের দোকানে এই হামলার ঘটনা নিয়েই চর্চা তুঙ্গে উঠেছে।

এদিকে এই অস্বাভাবিক মৃত্যু নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। তাছাড়া এই ঘটনায় আহত হয়েছেন দু’‌জন পুলিশ কর্মী। কিশোরের অস্বাভাবিক মৃত্যু নিয়ে তেতে ওঠে এলাকা। তা শান্ত করতে পুলিশ হাজির হলে উত্তেজিত জনতা আগুন ধরিয়ে দেয় পুলিশের গাড়িতে। এই মৃত্যু নিয়ে ওই কিশোরের পরিবারের অভিযোগ, ওই কিশোরকে খুন করা হয়েছে। এই ময়নাতদন্তের পর ওই কিশোরের দেহ এলাকায় ফিরতেই অভিযুক্তদের গ্রেফতার দাবিতে রাস্তা অবরোধ করা হয়। এই ঘটনা নিয়ে বিক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাসিন্দারা। পথ অবরোধ তুলতে এসেই আক্রান্ত হয় পুলিশ।

অন্যদিকে পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় দু’‌জন পুলিশ কর্মী আহত হন। জনতার এই হামলা নেমে আসে পুলিশের উপর। অগ্নিগর্ভ পরিস্থিতি ঠাণ্ডা করতে গেলে তা চরমে ওঠে। রণক্ষেত্রের চেহারা নেয় মেটিয়াবুরুজ এলাকা। একটি মোটরবাইকে আগুন ধরিয়ে দেওয়া হয়। তাতে পরিস্থিতি আরও তপ্ত হয়ে ওঠে। পুলিশ ৩০২ ধারায় খুনের মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে। মেটিয়াব্রুজ থানার পুলিশ এই ঘটনায় গ্রেফতার করেছে তিন যুবককে। এলাকায় মোতায়েন করা হয়েছে র‌্যাফ। গ্রেফতার হওয়া তিন যুবক হল— শেখ শাকিল আহমেদ ওরফে রকি, শেখ সাবির আহমেদ ওরফে রনি, শেখ সোহেল আহমেদ ওরফে রোহন।

আরও পড়ুন:‌ ‘‌বাকি দাবিও পূরণ করে দেব’‌, সিভিক ভলান্টিয়ারদের জন্য বড় ঘোষণা মুখ্যমন্ত্রীর

আর কী জানা যাচ্ছে?‌ ছেলের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে পরিবারে। পরিবারের দাবি, পাওনা টাকার জন্য ওই কিশোরকে ডেকে নিয়ে যাওয়া হয়। তারপর ওখানে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়। আত্মহত্যার গল্প সাজানো হচ্ছে। তাই দোষীদের কঠোর শাস্তি চাই। বিক্ষোভে ফেটে পড়ে মৃত কিশোরের কাকা বলছেন, ‘‌ও খুবই ভাল ছেলে। ওর কোনও দোষ নেই। ভাল ছেলেকে ডেকে নিয়ে গিয়ে খুন করা হয়েছে। তাই এলাকাবাসী উত্তপ্ত হয়ে গিয়েছে। তার জেরেই এই পথ অবরোধ হয়েছে। এলাকায় উত্তেজনা দেখা গিয়েছে। আমার ভাইপোর সঙ্গে যা হয়েছে তার ন্যায় বিচার চাই।’‌

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here