Home খেলাধুলো কেক, মুখোশ বাদ! ইডেনে বিরাট কোহলির জন্মদিন ম্যাড়ম্যাড়ে! সব আশায় জল

কেক, মুখোশ বাদ! ইডেনে বিরাট কোহলির জন্মদিন ম্যাড়ম্যাড়ে! সব আশায় জল

কেক, মুখোশ বাদ! ইডেনে বিরাট কোহলির জন্মদিন ম্যাড়ম্যাড়ে! সব আশায় জল

[ad_1]

কলকাতা: সব পরিকল্পনায় জল!

বিরাট কোহলির জন্মদিন পালন করার প্ল্যানে ধাক্কা খেল সিএবি। বিসিসিআইয়ের তরফ থেকে জানিয়ে দেওয়া হল, বিশ্বকাপের ম্যাচের মধ্যে বিরাটের জন্মদিন পালন করা যাবে না।

শুধু কেক এবং বিশেষ স্মারক দেওয়া যাবে বিরাট কোহলিকে। তবে সেটা আলাদা করে কেক কাটিং সেরিমনি বা অনুষ্ঠান করা যাবে না। সিএবি চাইলে কেক এবং মেমেন্ট শুধুমাত্র ড্রেসিংরুমে পাঠিয়ে দিতে পারবে।

আরও পড়ুন- ‘আমার বোনের দিকে দেখবি না’, রোহিত শর্মাকে হুমকি! সেই মেয়েই এখন তাঁর স্ত্রী

সিএবি কর্তারা পরিকল্পনা করেছিলেন, দর্শকদের জন্য বিরাটের মুখোশ তৈরি করবেন। এবং আতশবাজির মাধ্যমে লেখা হবে হ্যাপি বার্থডে বিরাট। এই দুটি পরিকল্পনায় বাতিল করতে হল অনুমতি না পাওয়া জন্য। তবে শুধুমাত্র আতশবাজির ব্যবস্থা করা যাবে।

আরও পড়ুন- বিশ্বকাপে পাগল করা রোজগার,বিজ্ঞাপন থেকে টাকা ঢুকছে হু হু করে,আয় ২০০০ Cr

মুখোশ ব্রেন্ডিং এর সঙ্গে স্বার্থের সংঘাত হচ্ছে, সেই কারণে বাতিল। আর বিশ্বকাপের মাঝে কোনও এক ব্যক্তির জন্মদিন নিয়ে অতিরিক্ত বাড়াবাড়ি করার পক্ষে নয় বিসিসিআই। সবার প্রথমে পরিকল্পনা ছিল, প্রতিটি দর্শকের হাতে দেওয়া হবে কেক। তবে সেই পরিকল্পনা বাতিল করে পুলিশ। কারণ, হাতের কেক কোনও দর্শক মাঠে ছুড়ে দিলে আরেক কাণ্ড!

বিরাট কোহলির জন্মদিনে মাতবে গোটা দেশ। তবে সিএবি-র সমস্ত পরিকল্পনায় আপাতত জল। ভারতের ক্রিকেট কিংবদন্তিকে মনের মতো করে জন্মদিনে অভিনন্দন জানাতে হয়তো পারবে না ইডেন!

Tags: ICC Cricket world cup 2023, ICC World Cup 2023, Virat Kohli

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here